fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মাথাভাঙ্গা বিধানসভায় বিজেপির থানা ঘেরাও ও বিক্ষোভ কর্মসূচি

বিদ্যুৎ কান্তি বর্মন, ঘোকসাডাঙ্গা: রাজগঞ্জের হেমতাবাদ এর বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের সোমবার রহস্য জনক মৃত্যু হয়। বিধায়কের এমন রহস্যজনক মৃত্যুর খবর জানাজানি হতেই শুরু হয়ে যায় বিভিন্ন রাজনৈতিক মহলে ভিন্ন তোড়জোড়। আজ বুধবার মাথাভাঙ্গা বিধানসভার বিজেপি কর্মী-সমর্থকরা বিধায়ক দেবেন্দ্রনাথ রায় খুনের প্রতিবাদে ও সঠিক তদন্তের দাবি করে বিক্ষোভ মিছিল মধ্যে দিয়ে ঘোকসাডাঙ্গা থানা ঘেরাও করে।

জানা যায় ঘোকসাডাঙ্গা শিব মন্দির থেকে মিছিল বেড়করে বিজেপি কর্মীসমর্থকরা ঘোকসাডাঙ্গা বাজার স্টেশন হাইরোড হয়ে থানার সামনে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করে । বিজেপির এই বিক্ষোভ ও থানাঘেরাও মিছিলে পা মিলাতে দেখা গিয়েছিল কোচবিহার জেলা বিজেপি সম্পাদক সুশীল বর্মন, মন্ডল জেপি ৫এর সভাপতি বিশ্বরূপ রায় সহ অনেক নেতৃত্ববৃন্দ ও সাধারণ কর্মীদের। এই বিক্ষোভ থানা ঘেরাও মিছিলের ভিত্তিতে কোচবিহার জেলা জেলা বিজেপি সম্পাদক সুশীল বর্মন বলেন বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের যে খুন হয়েছে তারই বিরুদ্ধে তৃণমূল ও প্রশাসনের বিরুদ্ধে আজকে আমাদের থানা ঘেরাও ও বিক্ষোভ কর্মসূচি।

সারা পশ্চিমবঙ্গের অংশহিসেবে মাথাভাঙ্গা বিধানসভার সমস্ত জিপির কর্মীদের নিয়ে আমরা ঘোকসাডাঙ্গা থানা ঘেরাও ও বিক্ষোভ কর্মসূচি পালন করছি। তৃণমূল সরকারের তোলাবাজ সেন্টিগ্রেট ,একশো দিনের কাজের দুর্নীতি, আমফান, করোনা টাকার দুর্নীতির ,খুন, ধর্ষণ এর বিরুদ্ধে আমরা পথে নেমেছি , আমাদের আন্দোলন চলবে , মানুষের জন্য আমাদের আন্দোলন এই আন্দোলন আমরা চালিয়ে যাব।

Related Articles

Back to top button
Close