fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিদ্যুৎ-এর মাশুল মুকুবের দাবিতে বিজেপির বিক্ষোভ

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: তিন মাসের বিদ্যুৎ মাশুল মুকুব ও অস্বাভাবিক হারে ৮.৯৯ টাকা ইউনিট হিসেবে ভুতূড়ে বিলের প্রতিবাদে শুক্রবার সারা রাজ্যের পাশাপাশি হাওড়া গ্রামীণ জেলার বিভিন্ন প্রান্তে বিদ্যুৎ পর্ষদের অফিসের সামনে বিক্ষোভ দেখাল বিজেপি নেতা কর্মীরা।

এদিন সকালে আমতা বিদ্যুৎ পর্ষদের অফিসের সামনে বিজেপির পক্ষ থেকে বিক্ষোভ দেখানোর পাশাপাশি ডেপুটেশন দেওয়া হয়। এদিনের এই বিক্ষোভে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সভাপতি শিবশঙ্কর বেজ, বিজেপির রাজ্য নেতা পিন্টু পাড়ুই প্রমূখ। এদিন শিবশঙ্কর বেজ জানান, লক ডাউনের সময় যে হারে বিদ্যুৎ এর বিল পাঠিয়েছে বিদ্যুৎপর্ষদ তাতে সাধারণ মানুষ নাজেহাল। অবিলম্বে এই বিল প্রত্যাহারের পাশাপাশি বিদ্যুৎ এর মাশুল মুকুব না হলে বিজেপি আগামীদিনে বৃহত্তর আন্দোলনে সামিল হবে বলে হুশিয়ারি দেন শিবশঙ্কর বেজ।

অন্যদিকে এদিন সকালে উলুবেড়িয়া বাজারপাড়া বিদ্যুৎ পর্ষদ অফিসের সামনে বিক্ষোভ দেখাল বিজেপি নেতা কর্মীরা। এদিনের এই বিক্ষোভে নেতৃত্ব দেন বিজেপির হাওড়া গ্রামীণ জেলার প্রাক্তন সভাপতি গৌতম রায়, বিজেপি মহিলা নেত্রী পাপিয়া মন্ডল। অপরদিকে এদিন সকালে ফুলেশ্বরের মনসাতলায় বিদ্যুৎ পর্ষদের অফিসের সামনে বিক্ষোভে নেতৃত্ব দেন বিজেপি নেতা রমেশ সাঁধুখা, সুরজিৎ মন্ডল সহ অন্যান্য বিজেপি নেতারা। এদিন বিজেপি নেতা কর্মীরা পর্ষদের অফিসের ভিতরে অবস্থান বিক্ষোভে সামিল হয়। এদিন বিজেপির উলুবেড়িয়া দক্ষিন বিধানসভার ৬ নং মন্ডলের পক্ষ থেকে বিরশীবপুরে বিদ্যুৎ পর্ষদের অফিসের সামনে বিক্ষোভে নেতৃত্ব দেন মলয় ঘোড়ুই।

Related Articles

Back to top button
Close