fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিদ্যুৎ-এর বিল মকুবের দাবিতে অবস্থান বিক্ষোভ বিজেপির

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: করোনার সংক্রমণ রুখতে দেশজুড়ে চলছে লকডাউন। আর এই লকডাউনের মধ্যে বিদ্যুতের বিল মকুবের দাবি নিয়ে দুপুর ১২টায় প্রতিকী বিক্ষোভ অবস্থানে সামিল হলেন বসিরহাটের বিজেপি কর্মীরা। বুধবার বিজেপি নেতা শান্তনু চক্রবর্তী ও গৌরাঙ্গ পালের নেতৃত্বে বসিরহাটের বিজেপি কর্মীরা মুখে মাস্ক বেঁধে বসিরহাটের বিদ্যুৎ দপ্তরের সামনে অবস্থান বিক্ষোভ করেন। এ বিষয়ে বসিরহাটের বিজেপি নেতা শান্তনু চক্রবর্তী জানান, বর্তমান লকডাউনের জন্য বেশিরভাগ মানুষই কর্মহীন অবস্থায় আছেন। বর্তমানে মানুষ দু’বেলা দু’মুঠো খাবার জন্য বিপর্যয়ের মুখে পড়েছে। সে ক্ষেত্রে তিন মাসের বিদ্যুতের বিল সাধারণ মানুষের কাছে বোঝার মত বিষয়।

আরও পড়ুন: অবশেষে ৩৮ দিন পর দেশে ফিরল বাংলাদেশ আটকে থাকা ভারতীয় ট্রাক চালকরা

এ সময়ই বিদ্যুৎ এর বিলের নামে সাধারণ মানুষকে শোষণ করা হচ্ছে। বিদ্যুতের লোক বাড়ি বাড়ি গিয়ে বলছে অথবা এসএমএসের মাধ্যমে জানাচ্ছে আগের মাসের যে বিল দেওয়া হয়েছে সেই অনুসারে বিলটা দিয়ে দিতে, পরে অ্যাডজাস্ট করে দেওয়া হবে। যেখানে সাধারণ মানুষ দুবেলা-দুমুঠো খাবার জোগাড় করতে সমস্যায় পড়ছেন সেখানে কিভাবে তিন মাসের বিদ্যুতের বিল মেটাবেন? তাই আজ সারা পশ্চিমবঙ্গ জুড়ে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে লকডাউনের সমস্ত নিয়ম মেনে দূরত্ব বজায় রেখে মৌন প্রতিকী বিক্ষোভে সামিল হয়েছি আমরা। বিক্ষোভ শুরু হওয়ার কিছুক্ষণের মধ‍্যেই বসিরহাট থানার পুলিশ এসে বিক্ষোভ তুলে দেয় এবং পাঁচ বিজেপি নেতা কর্মীকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে, বসিরহাট মহকুমা বাদুড়িয়া থানার বাদুড়িয়া ব্লক এ কাটিয়াহাট এলাকায় বিদ্যুৎ দপ্তরের সামনে বিজেপি কর্মীদের অবস্থান বিক্ষোভ শুরু হয়, একই দাবিতে বিজেপি কর্মীরা বিদ্যুৎ অফিসের সামনে রাস্তায় বসে পড়ে, হাতে ফেস্টুন নিয়ে স্লোগান দিতে থাকে। সেখানেও কিছু সময় পর কাটিয়াহাট ফাঁড়ির পুলিশ এসে বিজেপি কর্মীদের তুলে দেওয়া হয়।

Related Articles

Back to top button
Close