fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্য সভাপতির ওপর হামলার প্রতিবাদে দুর্গাপুরে বিজেপির প্রতিবাদ মিছিল

জয়দেব লাহা, দুর্গাপুরঃ দলের রাজ্য সভাপতির ওপর হামলার প্রতিবাদে সরব হল শিল্পাঞ্চল বিজেপি। বুধবার দুর্গাপুর সিটি সেন্টারে প্রতিবাদ মিছিল করে বিক্ষোভ সভা করল বিজেপির স্থানীয় নেতৃত্ব।
 উল্লেখ্য, বুধবার সকালে রাজারহাট নিউটাউন এলাকায় প্রাতঃ ভ্রমনে বেরিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ওই সময় দুস্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। তাঁর গাড়ী ও নিরাপত্তারক্ষীর গাড়ীতে ভাঙচুর করে বলে অভিযোগ। ওই ঘটনার প্রতিবাদে রাজ্যজুড়ে বিজেপির যুবমোর্চা প্রতিবাদ মিছিলের ডাক দেয়। এদিন বিকালে দুর্গাপুর সিটিসেন্টারে বিজেপির যুবমোর্চার পক্ষ থেকে প্রতিবাদ মিছিল বের করে। মিছিলের পর দুর্গাপুর এডিডিএ ভবনের সামনে বিক্ষোভ পথসভা করে।
মিছিলে উপস্থিত ছিলেন বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই, বিজেপির গুণীজন সেলের পক্ষে অমিতাভ ব্যানার্জী। বিজেপির জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই জানান,” রাজ্যে আইনের শাসন নেই। গতকাল সাংসদ সৌমিত্র খাঁ সাংবাদিকদের সঙ্গে দেখা করতে গিয়েছিল। সেখানে পুলিশ আটকে দেয় সাংসদকে। রাজ্যে গনতন্ত্র নেই। আজ রাজ্য সভাপতির ওপর যেভাবে হামলা হয়েছে, তাতে এটাই প্রমান করে রাজ্যে তুঘলকি শাসন চলছে। তাই তীব্র প্রতিবাদ জানাচ্ছি।”

Related Articles

Back to top button
Close