fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

উত্তরকন্যা অভিযানে দলীয় কর্মীর খুনের প্রতিবাদে পাঁশকুড়ায় বিজেপি’র বিক্ষোভ

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: রাজ্য যুব মোর্চার ডাকে উত্তরকন্যা অভিযানে দলীয় কর্মী খুনের প্রতিবাদে পূর্ব পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রের বিভিন্ন স্থানে বিজেপির ডাকে অবরোধে ব্যাপক মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেল সোমবার সন্ধ্যায়। শান্তিপূর্ণভাবে মিছিল যখন এগিয়ে চলছিল উত্তর কন্যা অভিযানে তাদের ন্যায্য দাবির ভিত্তিতে সেই সময়ে দলীয় কর্মী উলেন রায়ের মৃত্যু হয় পুলিশের আক্রমনে এমনই অভিযোগ বিজেপি নেতৃত্বদের। এই খবর রাজ্য জুড়ে যখন  ছড়িয়ে পড়ে বিজেপির দলীয় কর্মীরা রাস্তায় নেমে তার প্রতিবাদ করতে থাকে।

 

রাজ্য সড়ক থেকে জাতীয় সড়ক অবরোধ করে রাখে বিভিন্ন স্থানে। পূর্ব পাঁশকুড়া  বিধানসভা কেন্দ্রের দেউলিয়া ৬ নম্বর জাতীয় সড়কে দলীয় কর্মীরা জাতীয় সড়ক অবরোধ করে। স্লোগান দিতে থাকে  তাদের ন্যায্য দাবির সমর্থনে অন্যায় ভাবে পুলিশ কেন আক্রমণ করলো প্রশাসনকে জবাব দিতে হবে। প্রায় দু তিন অবরোধ থাকার পর কোলাঘাট থানার পুলিশ এসে অবরোধকারীদের সঙ্গে বিস্তর আলোচনা করার পর অবরোধকারীরা সাধারণ মানুষের স্বার্থে সেই সময়ের জন্য অবরোধ তুলে নেয়। নেতৃত্বদের মধ্যে উপস্থিত থাকতে দেখা যায় তমলুক জেলা সাংগঠনিক বিজেপির সম্পাদক  দেবব্রত পট্টনায়েক,  সংখ্যালঘু মোর্চার রাজ্য নেতা শেখ সাদ্দাম হোসেন,  কোলাঘাট মন্ডলের চার সভাপতি  বিবেক চক্রবর্তী, বিশ্বনাথ রাম, কৃষ্ণেন্দু দাস, বিমল জানা, যুবনেতা প্রসেনজিৎ সরকার সহ ব্লক স্তরের নেতৃত্ব।

বিজেপির তমলুক জেলা সাংগঠনিক এর সম্পাদক দেবব্রত পট্টনায়েক বলেন কেবল অবরোধ নয় কর্মী-সমর্থকেরা উলেন রায়ের মৃত্যুতে মঙ্গলবার সন্ধ্যার পর পূর্ব পাঁশকুড়া বিধানসভায় বিভিন্ন স্থানে তার আত্মার শান্তি কামনার জন্য মোমবাতি মিছিল করবে।

Related Articles

Back to top button
Close