fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাটের বিভিন্ন জায়গায় রমজান মাসকে সামনে রেখে বিজেপির গণ সংগঠনের এাণ বিলি চলছে

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: পবিত্র রমজান মাসকে সামনে রেখে কোলাঘাট ব্লক বিজেপির পক্ষ থেকে এানবিলি এলাকার ক্রমশ নজর কাড়ছে। প্রত্যেকটি ত্রাণ বিলি কর্মসূচিতে মানুষের উৎসাহ উদ্দীপনাও লক্ষ্য করা যাচ্ছে। বিজেপির সংখ্যালঘু মোর্চার পক্ষ থেকে যে উদ্যোগ তা যে এখন মানুষের মনে ঠাঁই করে নিয়েছে গত ৪৮ ঘন্টার বিভিন্নস্থানের কর্মসূচিতেই তার প্রমাণ।

 

রবিবার কোলাঘাট ৪ মণ্ডল কমিটির উদ্যোগে গোপালনগর অঞ্চল এর কাছে প্রায় ১৫০ জন সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষকে ফল মিষ্টি সহ বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেওয়া হল। এই কর্মসূচির পর এলাকাবাসীদের নিয়ে একটি সচেতনতা শিবিরের আয়োজন করা হয়। সেই শিবিরে মানুষজনের উপস্থিতি লক্ষণীয় ছিল। এছাড়া বাথানবেড়িয়া, ভোগপুর, রাকসাচক, খন্যাডিহি, দেরিয়াচক ডিমহল, মিহিটিকলি সহ বেশ কয়েকটি স্থানে সংখ্যালঘু মোর্চা ও দলের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ত্রাণ বিলি করা হয় বলে জানান মোর্চার জেলা সভাপতি শেখ সাদ্দাম হোসেন ও সম্পাদক দেবব্রত পট্টনায়েক।

 

 

দুই নেতা বলেন, ব্লক জুড়ে মানুষদের মধ্যে যে আগ্রহ তৈরি হয়েছে তা শাসক দলের প্রতি অনীহার জন্য। দিনের পর দিন শোষিত,বঞ্চিত এবং লাঞ্ছনার ফলেই এই অনীহা। সরকারি সাহায্য যা আসছে তা হরিলুট হচ্ছে বলেও দুই নেতা অভিযোগ করেন। বিভিন্ন স্থানে পীযূষ পড়িয়া,অলক বাগ, রঞ্জিত ভট্টাচার্য্য,বিশ্বজিৎ দিন্দা সহ স্থানীয় নেতৃত্বরা উপস্থিত ছিলেন।

 

অন্যদিকে বেশ একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের পক্ষ থেকেও রবিবার ত্রাণ বিলি করা হয়। শহীদ মাতঙ্গিনী ব্লকের দাড়িওয়ালা নেতাজী সংঘের উদ্যোগে লকডাউন পরিস্থিতিতে অর্থনৈতিক দিক থেকে পিছিয়ে পড়া প্রায় জন বৃদ্ধ-বৃদ্ধা অসুস্থ রোগীকে সাহায্যের হাত বাড়িয়ে দিলো সংঘের সদস্যরা।সেই সঙ্গে এলাকার ৩০০ জন শিশুদের হাতে খাতা বই সহ পড়াশুনার যাবতীয় সামগ্রী তুলে দেওয়া হয়।

 

উপস্থিত ছিলেন দেবজিৎ প্রামানিক, শুভঙ্কর প্রামানিক, সৈকত মন্ডল সহ সংঘের অন্যান্য সদস্যরা। খারুই উত্তরপাড়া তে পশ্চিমবঙ্গ সনাতন রাজ্য ব্রাহ্মণ ট্রাস্ট এর পক্ষ থেকে ৭৫ জন গরীব মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন ট্রাস্টের সম্পাদক শ্রীধর মিশ্র।

Related Articles

Back to top button
Close