fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাট ব্লকের বিভিন্ন স্থানে বিজেপির গণসংগঠনের এাণ বিলি চলছে

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটে বিজেপির শাখা সংগঠন-এর পক্ষ থেকে পবিত্র রমজান মাসকে সামনে রেখে এান বিলি চলছে।

 

গত ২৪ ঘন্টায় ব্লকের বিভিন্ন স্থান থেকে এাণ বিলির খবর এসেছে। কোলাঘাট মন্ডল ২-এর উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে ১০০ টি মুসলিম পরিবারের হাতে রোজার জন্য ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন সংখ্যালঘু মোর্চার জেলা সভাপতি শেখ সাদ্দাম হোসেন, সংখ্যালঘু মোর্চার জেলার সাধারণ সম্পাদক সুফি মহম্মদ খান, সম্পাদক দেবব্রত পট্টনায়েক, কোলাঘাট মন্ডল ২-এর সভাপতি বিমল জানা প্রমূখ নেতৃবৃন্দ।

 

শেষে ডাক্তার প্রতীক মন্ডল এর নেতৃত্বে করোনা সচেতনতা নিয়ে শিবির করা হয়। পুলশিটা অঞ্চল বিজেপির পক্ষ থেকে কবি প্রণাম অনুষ্ঠানের আয়োজন করা হয়,সেখানেও দুঃস্থ মানুষদের সাহায্য দানের পাশাপাশি বর্তমানে সাম্প্রতিক নানা বিষয় নিয়ে কর্মীদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।
কোলাঘাট মন্ডল ৩ এর উদ্যোগে ছাতিন্দা ১১১ ও ১১২ নম্বর বুথে প্রায় দেড়শো জন মুসলিম পরিবারের হাতে এান সামগ্রী তুলে দেওয়া হয়।

 

বিজেপির মহিলা নেত্রী লক্ষ্মী নায়েক ও শম্পা মাইতি জানান মহিলা মোর্চার উদ্যোগে রাইন,বাথানবেড়িয়া সহ বেশ কয়েকটি স্থানে দুঃস্থ মানুষদের সাহায্য দান করা হয়েছে।

Related Articles

Back to top button
Close