fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অনশনে বসা আন্দোলনকারীদের সঙ্গে দেখা করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা:  স্থায়ীকরণ সহ একাধিক দাবিতে একটানা ৫২ দিন ধরে কোচবিহার জেলায় পশ্চিমবঙ্গ কলেজ ক্যাজুয়াল এমপ্লয়িজ সমিতির পক্ষ থেকে সদস্যরা অনশন চালিয়ে আসছেন।  আন্দোলন কারীদের সঙ্গে দেখা করেননি শাসক দলের কেউ বলে অভিযোগ উঠছে। বেশ কিছুদিন আগে সিপিএমের রাজ্য নেতৃত্ব তাদের সঙ্গে দেখা করে গিয়েছেন। শনিবার তাদের সঙ্গে দেখা করলেন বিজেপির  রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।

 

তিনি তাদেরকে অনশন উঠিয়ে নেওয়ার অনুরোধ করেন। এবং বলেন ভারতীয় জনতা পার্টি ক্ষমতায় এলে তাদের পাশাপাশি সমস্ত কর্মীদের যাদের পরিস্থিতি এই সরকারের আমলে শোচনীয় তাদের বিষয়ে গুরুত্বের সঙ্গে বিবেচনা করবেন। তিনি বলেন, দাবি আদায়ে এরা ৫২ দিন ধরে আন্দোলন করে চলছে। অথচ কেউ  ২৬ দিন আন্দোলন করে রাজ্য চালাচ্ছে।  মুখ্যমন্ত্রীকে এদিন এভাবেই কটাক্ষ করেন সায়ন্তন বসু। এছাড়া তিনি জেলা নেতৃত্বকে আদেশ দিলেন এই বিষয়টাকে নিয়ে আধিকারিকদের সঙ্গে কথা বলবার জন্য। সায়ন্তন বসু বলেন, বাংলায় একটা প্রবাদ আছে বিনাশ কালে বিপরীত বুদ্ধি। এই সরকারের তাই হয়েছে। বাংলায় গণতন্ত্র নেই আইন শৃঙ্খলা নেই ফ্যাসিস্ট সরকার চলছে। বিদায় নেওয়ার আগে বিনাশ কালে বুদ্ধিনাশ। যখন বিনাশের সময় আসে তখন বুদ্ধিতে চলে যায়। ভগবান যাকে বিনাশ করতে যায় তাকে পাগল করে দেয়।

 

এ অনুসরণকারীদের অনশন উঠিয়ে নেয়ার জন্য তাদের অনুরোধ করেন। এই রাজ্য সরকারের এখন কিছু শোনার ক্ষমতা নেই, কোনও সামর্থ্য নেই। তাদের কাছে অনুষ্ঠান তুলে নেওয়ার আবেদন এর পাশাপাশি তাদের পাশে থাকার আশ্বাস দেন সায়ন্তন বসু। এদের দাবি বামফ্রন্ট সরকার হোক বর্তমান সরকার কেউ কর্ণপাত করেনি।

 

 

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close