fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নিউটাউনে চা-চক্রে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

শ‍্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: নিউটাউনের মহিষগোট ঢালীপাড়ায় চা-চক্রে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই চা চক্রে উপস্থিত ছিলেন প্রাক্তন অ্যাথলেটিক্স জ্যোতির্ময়ী সিকদার সহ স্থানীয় বিজেপি নেতৃত্ব। দিলীপ ঘোষ বলেন যে, আমাকে বিজেপির কথা বলতে বলুন আমি বলতে পারব। আমাদের কাজকর্ম আলাদা, তৃণমূলের ভেতরে কি হচ্ছে আমরা ইন্টারেস্টেড নই।

এখনও শুভেন্দু বাবু টিএমস্যার সদস্য আছেন, সেই জন্য ওটা ওদের একদম পার্টির ভিতরের বিষয়।  বাঁকুড়া বিজেপির সাধারণ সম্পাদক শ্যামল সরকারের প্রসঙ্গে দীলিপবাবু বলেন, হামলা করে বিজেপিকে আটকানোর দিন শেষ হয়ে গেছে। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। রাজনীতির সঙ্গে হিংসার কোনও সম্পর্ক নেই। আমরা সেই রাজনীতি করছি যেটা সারা ভারতবর্ষ করে। এভাবেই আমরা জিতব বাংলার পরিবর্তন করব। এসব সন্ত্রাস বন্ধ হবে। ফিরহাদ হাকিম বলেছেন, বিজেপি পলেটিকস করছে, দুঃস্থ মানুষদের চিকিৎসার জন্য ত্রাণ তহবিল থেকে কোনও অর্থ দিচ্ছে না। তিনি স্বাস্থ্যসাথী কার্ড নিয়ে দুর্নীতির কথা বলেন। তিনি বলেন, সাস্থ্যসাথী প্রকল্পের কার্ড কোনও হাসপাতাল নেয় না।

এদিন তিনি আরও বলেন যে, যারা তৃণমূলের মিছিলে হাঁটছে তারাও ওদের সঙ্গে নেই। যারা আসছে না তারা আগেই সরে গেছে।তিনি বলেন, বছরের শেষে ভাল যাচ্ছে না তৃণমূল কংগ্রেসের। ডিসেম্বর মাসের দুধ এবং জল আলাদা হয়ে যাবে। মানুষ হতাশ হয়ে মুখ্যমন্ত্রীর থেকে মুখ ঘুরিয়ে নিয়েছে।

Related Articles

Back to top button
Close