fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মোহনপুরে চা চক্রে রাজ্য সরকারের একাধিক দুর্নীতি তুলে ধরলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

সুদর্শন বেরা,পশ্চিম মেদিনীপুর: শনিবার পশ্চিম মেদিনীপুর জেলার মোহনপুর ব্লকের রামপুরা এলাকায় এক চা চক্রের অনুষ্ঠানে যোগদেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভার সাংসদ দিলীপ ঘোষ। জানা গিয়েছে, বাংলা ওড়িশার সীমান্ত বর্তি হল মোহনপুর ব্লকের রামপুরা এলাকা। শনিবার বিজেপির নেতা কর্মীদের সাথে মর্নিং ওয়াক সেরে চা চক্রে যোগ দিলেন বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সাংসদ দিলীপ ঘোষ।

 

পাশাপাশি শনিবার সকাল সকাল গৃহ সম্পর্ক অভিযানে র মাধ্যমে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন রামপুরা এলাকায় একটি বিজেপির দলীয় কার্যালয় উদ্বোধন করেন তিনি।এই উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে রাজ্য সরকারের একাধিক দুর্নীতি নিয়ে মন্তব্য করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি কৃষি আইন সম্বন্ধে এলাকাবাসীকে তিনি বিস্তারিত ভাবে জানান। তিনি আরো বলেন যে আগামী দিনে এই তৃণমূল আর থাকবে না। পাশাপাশি কাটমানির সম্পর্কে শাসক দলের নেতাকর্মীদের প্রসঙ্গ তোলেন তিনি, তিনি বলেন প্রকল্প এলেও কাট মানি হিসাবে টাকা নিচ্ছে তৃণমূলের নেতাকর্মীরা, এতে মানুষ অতিষ্ঠ হয়ে পড়ছে।

 

আগামী দিনে এই তৃণমূলকে আর রাখবে না সাধারণ মানুষ। তাই সোনার বাংলা গড়তে তিনি সকলকে বিজেপি দলের পাশে থাকার আহ্বান জানান। ওই অনুষ্ঠানে মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সাংসদ দিলীপ ঘোষ সহ উপস্থিত ছিলেন দলের রাজ্য কমিটির সদশ্য লক্ষীকান্ত সাউ, বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি শমিত কুমার দাস সহ একাধিক বিজেপি নেতৃত্ব।

Related Articles

Back to top button
Close