fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

পশ্চিমবঙ্গ তালিবানদের থেকে ভয়ঙ্কর অবস্থা হয়ে গিয়েছে: দিলীপ ঘোষ

ফিরোজ আহমেদ, সোনারপুর: পশ্চিমবঙ্গে তালিবানিরাজ চলছে বললেও কম বলা হবে। এখানকার অবস্থা তার চেয়েও ভয়ঙ্কর। বৃহস্পতিবার সকালে সোনারপুর রূপনগরে চায়ে পে চর্চা করতে আসেন দিলীপ ঘোষ। এদিন তিনি দক্ষিণ ২৪ পরগনার বিজেপির মহিলা মোর্চার নেত্রীর উপরে গুলি চালানোর ঘটনা উল্লেখ করে আগাগোড়া তৃণমূলকে আক্রমণ করেন।

তিনি বলেন, ‘ তালিবানরা প্রকাশ‍্যে মহিলাদের খুন করতো আজ পশ্চিমবঙ্গে তাই হচ্ছে, পুলিশ প্রশাসনের দেখা পাওয়া যাচ্ছে না।রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী এক জন মহিলা আর প্রকাশ‍্য দিবালোকে আমাদের মহিলা নেত্রীকে গুলি করা হচ্ছে। তাঁর মাথায় এখনো ২০ টি গুলি আছে। পশ্চিমবঙ্গ আজ তালিবান দের থেকেও ভয়ঙ্কর অবস্থা হয়ে গিয়েছে।

বিজেপির রাজ্য সভাপতি এদিন তৃণমূলের উদ্দেশ্যে টিপ্পনি কাটেন, “আমরা ভালো থাকলেও টিএমসি ভালো নেই। চিন্তায় আছে। আমাদের কোন চিন্তা নেই।” তাঁর কটাক্ষ ,’ তৃণমূলের নেতারা ভীত কারণ সিবিআই এবং ইডির চিঠি আসছে বাড়িতে। তাই চিন্তায় রয়েছেন ওঁরা। রেশনের চাল এবং আমফানের দুর্নীতি যা করেছে। তার সবকিছুই ফেরত দিতে হবে।’ বিধানসভার ভোটে কাঠি পড়তে আর মাত্র কয়েকটা মাস বাকী। তার আগেই জেলায় জেলায় চা চক্রের মধ্যে দিয়ে কর্মীদের সঙ্গে আলাপ আলোচনা সেরে ফেলছেন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি। প্রাতভ্রমনে বেরিয়ে চা চক্রের মধ্যে দিয়ে জনসংযোগ গড়ে তোলা বর্তমান রাজ্য রাজনীতির নতুন একটা স্টাটেজি বলে মনে করছেন রাজনৈতিক মহল।

Related Articles

Back to top button
Close