fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জমি বিবাদকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষে বোমাবাজি

শ‍্যাম বিশ্বাস,উওর ২৪ পরগনা: জমি বিবাদকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষে বোমাবাজির ঘটনা ঘটল। বসিরহাট মহকুমার হাড়োয়া অঞ্চলের সদরপুর গ্রামের ঘটনা। ৩ বছর আগে বিজেপি নেতা বিমল দাস ১ লক্ষ টাকার বিনিময়ে সাড়ে চার কাঠা জমি তৃণমূল নেতা মানিক দাস এর কাছ থেকে কিনে নেয়।

তারপর মানিক দাস সেই জমি ফেরত চেয়ে বসিরহাট মহাকুমা আদালতে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় রায় দান করেন বসিরহাট মহকুমা আদালত। তৃণমূল নেতা মানিক দাস এর পক্ষে যায়, এবং বিজেপি নেতা বিমল দাস কে আরও তিন মাস সময় দেওয়া হয় পুনরায় আপিল করার জন্য।

(আরও পড়ুন- করোনার জন্য সিকিমে বিদেশী পর্যটকদের ঢোকা বন্ধ করল সিকিম সরকার)

এরমধ্যে বিজেপি নেতা বিমল দাস এর অভিযোগ বৃহস্পতিবার বিকেলে চারটে নাগাদ তৃণমূল নেতা মানিক দাস, সিরাজুল ইসলাম, আসাদুল ইসলাম, বাপিন দাস সহ কিছু লোকজন নিয়ে বোমাবাজি করে সেই জমিতে শশা ছিল তা তুলে ধান লাগিয়ে দখল নেয়।

অন্যদিকে হাড়োয়া অঞ্চল সভাপতি সিরাজুল ইসলাম বলেন, তৃণমূল জমি দখলের রাজনীতি করে না। বিজেপি, তৃণমূল দলটাকে কালিমালিপ্ত করার জন্য তারা এই ধরনের অভিযোগ করছে। তারা বাইরে থেকে লোক ভাড়া করে নিয়েছে বোমাবাজি করে তৃণমূলের ঘাড়ে দোষ চাপিয়ে দিচ্ছে।

পুরো ঘটনায় বিজেপি হাড়োয়া থানায় মানিক দাস, সিরাজুল ইসলাম আসাদুল ইসলাম, বাপিন দাস সহ চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ। এর পিছনে জমি দখলের রাজনীতি না অন্য কিছু জড়িয়ে আছে সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Back to top button
Close