fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হরিপালে তৃণমূল-বিজেপির সংঘর্ষে উত্তেজনা ছড়াল

তাপস মণ্ডল, হুগলি: হরিপালের বিজেপির নেতাকে বাড়ি ঢোকাতে গিয়ে তৃণমূলের হামলার মুখে পড়লেন বিজেপির জেলা সভাপতি সহ বিজেপির নেতা কর্মীরা। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হরিপাল থানা সংলগ্ন এলাকার রেলগেটের কাছে। এই ঘটনায় ওই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। এই ঘটনায় হরিপাল থানার একজন পুলিশ অফিসারও আক্রান্ত হয়েছেন বলে খবর মিলেছে।

 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত সপ্তাহে হরিপালের বিজেপি নেতা স্বরুপ গাঙ্গুলির বাড়ি ভাংচুর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযোগের আঙুল ওঠে তৃণমূলের দিকে। এরপর রবিবার বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সভাপতি বিমান ঘোষের নেতৃতে একাধিক মণ্ডল সভাপতিদের সঙ্গে নিয়ে স্বরুপ গাঙ্গুলিকে বাড়িতে ঢোকাতে যান। সেই সময়ে ওই এলাকার তৃনমূলের নেতা কর্মীরা বিজেপির নেতা কর্মীদের উপর হামলা চালায় বলে অভিযোগ। এই ঘটনায় পাঁচটি বাইক ও তিনটে ভুটভুটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে বলে খবর। এই ঘটনায় বিজেপির বেশ কয়েকজন আহত হয় বলে খবর। গোটা ঘটনাটি পুলিশের সামনেই ঘটেছে বলে অভিযোগ। আহতদের চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে।

 

 

এই ঘটনায় হরিপালের বিজেপি নেতা হরিপদ সামন্ত বলেন, পুলিশ তৃণমূলের দলদাসে পরিনত হয়েছে। গোটা ঘটনায় আমরা ধিক্কার জানাই। যদিও তৃণমূলের স্থানীয় নেতারা গোটা ঘটনার কথা অস্বীকার করে বলেন, সবটাই তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জের। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়েছে।

Related Articles

Back to top button
Close