fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

সুশান্ত কাণ্ডে সুপ্রিম নির্দেশকে স্বাগত বিজেপির

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং মৃত্যু কাণ্ডে তদন্ত ভার সিবিআইকে নেওয়ার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। সেই সুপ্রিম রায়কে স্বাগত জানিয়েছে বিজেপি। বিজেপি-র তরফে সুপ্রিম কোর্টের সেই রায়কে স্বাগত জানানোর পাশাপাশি মহারাষ্ট্র সরকারকেও তীব্রভাবে কটাক্ষ করা হয়েছে৷ বিজেপি মুখপাত্র সম্বিত পাত্র টুইট করে বলেন যে, ‘সুশান্ত সিং রাজপুতের পরিবার, সংবাদ মাধ্যম, সাংবাদিক, কেন্দ্রীয় সরকার ও আইনজীবীদের অভিনন্দন, মহারাষ্ট্র সরকারের পক্ষপাতদুষ্ট আচরণকে বুড়ো আঙুল দেখিয়েছে এই রায়৷’

Congratulations to Family Members of Sushant Singh Rajput,News Channels,Media Personnels,Bihar Govt,Central Govt & Lawyers of SSR’s Family ..finally TRUTH prevails.
A BIG THUMBS DOWN to the Maharastra Government for their biased attitude.
The unfolding begins #SushantSingRajput

— Sambit Patra (@sambitswaraj) August 19, 2020

[আরও পড়ুন- অবশেষে সুশান্তের মৃত্যুরহস্যে CBI তদন্তের নির্দেশ দিল সুপ্রিম কোর্ট]

বুধবার সুশান্ত সিং রাজপুত মৃত্যুরহস্য মামলায় সিবিআই-এর হাতে তদন্তভার তুলে দেয় সুপ্রিম কোর্ট। পাশাপাশি সুপ্রিম কোর্ট আরও জানিয়েছে যে, বিহার পুলিশের সম্পূর্ণ অধিকার আছে সিবিআই-এর তদন্তে সুপারিশ করা। আর সেই নির্দেশ মেনে চলতে হবে মহারাষ্ট্র পুলিশকেও। অভিনেতার মৃত্যু নিয়ে বিহার কিংবা মহারাষ্ট্র পুলিশের মধ্যে কম তরজা হয়নি। তবে এবার সুপ্রিম কোর্ট বুধবার সকালে সাফ জানিয়ে দিল কোনও রাজ্য পুলিশ নয়, একমাত্র সিবিআইয়ের তরফেই সুশান্তের মৃত্যুর তদন্ত করা হবে।

 

 

 

Related Articles

Back to top button
Close