fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্যজুড়ে নারী নির্যাতনের প্রতিবাদে বিজেপির মহিলা মোর্চার বিক্ষোভ

মিল্টন পাল, মালদা: চোপড়ার ঘটনা সহ রাজ্যজুড়ে নারী নির্যাতনের ঘটনার প্রতিবাদে বিজেপির মহিলা মোর্চার বিক্ষোভ ও জাতীয় সড়ক অবরোধ। সোমবার মালদা বিজেপি কার্যালয় থেকে মিছিল বের হয়ে শহর পরিক্রমা করে। এদিনের কর্মসূচীতে উপস্থিত ছিলেন উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু, জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল, জেলা পরিষদ সদস্য সাগরিকা সরকার সহ বিজেপি নেতৃত্ব।

রাজ্য জুড়ে নারী নির্যাতন, চোপড়ার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়ে বিক্ষোভ করে মহিলা মোর্চার সদস্যরা। অথচ রাজ্যের শাসকদলের অঙ্গুলিহেলনে দুষ্কৃতীরা ছাড় পেয়ে যাচ্ছে। অবাধভাবে বুক দাপিয়ে ঘুরে বেড়াচ্ছে অথচ প্রশাসন নিশ্চুপ। এরই প্রতিবাদ জানিয়ে এদিন জেলা বিজেপি কার্যালয় পুড়াটুলি বাঁধ রোড এলাকা থেকে মহিলা মোর্চার সদস্যদের নেতৃত্বে এক বিশাল মিছিল বের হয়। মিছিলটি শহর পরিক্রমা করে শহরের প্রাণ কেন্দ্রে রথবাড়ি এলাকায় এসে পৌঁছায়। এরপর ৩৪নম্বর জাতীয় সড়কে প্রতীকি অবরোধ করে। ঘটনার খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ আসলে আলোচনার পর অবরোধ তুলে নেয়।

আরও পড়ুন:বিজেপির পাঁচকর্মীকে মারধর, অভিযুক্ত তৃণমূল

মহিলা মোর্চার জেলা সভানেত্রী সুতপা মুখার্জী বলেন, আজকে সারা রাজ্য জুড়ে নারীরা ধর্ষণ হয়ে যাচ্ছে, অত্যাচার হচ্ছে। ধর্ষকেরা খান্ত হচ্ছে না। কোথাও ধর্ষণের পর পুড়িয়ে, শ্বাসরোধ করে খুন করা হচ্ছে। আবার কোথাও ধর্ষণের পর প্রমাণ লোপাট করা হচ্ছে। এরই প্রতিবাদ আমরা জানিয়েছি। পুলিশ বলছে এটা করা যাবে না। ২১জুলাই মঞ্চ বেঁধে অনুষ্ঠান করা হচ্ছে অথচ বিরোধীরা কোনও কিছু করলেই তা করা যাবে না। নারীদের সন্মান নিয়ে খেলছে মুখ্যমন্ত্রী। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করতে হবে। উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন, নারীদের ওপর অত্যাচার, খুন চোপরার ঘটনায় অভিযুক্তরা গ্রেফতার হচ্ছে না। এরই প্রতিবাদ আমরা জানাচ্ছি।

জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক শুভময় বসু বলেন, বিজেপি যে কোনও ঘটনায় রাজনৈতিক রঙ দেওয়ার চেষ্টা করে। রাজ্যের সমস্ত ঘটনায় ভুয়ো তথ্য দাঁড় করায়। যা ভিত্তিহীন। আইন রয়েছে পুলিশ রয়েছে। তারা সঠিক তদন্তে করে কাজ করছেন।

Related Articles

Back to top button
Close