fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি কর্মীকে মারধর, গোবরডাঙ্গা-বারাসাত রাস্তা অবরোধ করে বিক্ষোভ দলীয় কর্মীদের

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: গতকাল বনগাঁর এক বিজেপি কর্মীকে দোকান থেকে টেনে বার করে বেধড়ক পেটানো হয়। অভিযোগের তীর শাসকদলের বিরুদ্ধে ।গতকাল বনগাঁর বিজেপির মণ্ডল কমিটির সদস্য সতনু দেবনাথকে একটি দোকান থেকে টেনে বার করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বনগাঁ হসপিটাল সেখান থেকে স্থানান্তরিত করা হয় কলকাতা একটি বেসরকারি হসপিটালে।

 

 

ওই বিজেপি কর্মীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শুক্রবার দোষীদের গ্রেপ্তারের দাবিতে সকাল থেকে গোবরডাঙ্গা বারাসাত রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি কর্মী সমর্থকরা। এই অবরোধের জেরে সাধারণ মানুষ থেকে অফিস যাত্রীদের বিপদের সম্মুখীন হতে হচ্ছে। বিক্ষোভ কারিদের দাবি অকারণে আমাদের কর্মীদের পুলিশ মিথ্যে কেস দিচ্ছে, রাস্তায় ফেলে পেটাচ্ছে তৃণমূলের দুষ্কৃতীরা। এই অত্যাচার কতদিন চলবে। অবিলম্বে দোষীদের গ্রেফতার না করলে বৃহত্তর আন্দোলন পথে নামার হুঁশিয়ারি দিয়েছে বিজেপি বারাসাত জেলা সভাপতি শংকর চ্যাটার্জি।

 

 

তিনি বলেন, ‘২৪ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতার না করতে পারলে আমরা থানা ঘেরাও করবো। পুলিশ নিরপেক্ষ হোক, পুলিশ কেন তৃণমূল নেতাদের কথা শুনে নিরঅপরাধ মানুষকে ধরে মিথ্যে কেস দিয়ে জেলে ভরবে।’

Related Articles

Back to top button
Close