fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শুক্রবার বিভিন্ন জায়গায় অবরোধ বিজেপি কর্মীদের

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: বৃহস্পতিবারের পর শুক্রবারেও বিজেপি কর্মীদের দফায় দফায় পথ অবরোধে অশান্ত হলো হাওড়া গ্রামীণ জেলার বিভিন্ন প্রান্ত। বৃহস্পতিবার বাগনান বনধে ধৃত বিজেপি নেতাদের মুক্তির দাবিতে এদিন সকাল থেকেই জেলার বিভিন্ন জায়গায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মীরা। অবিলম্বে ধৃতদের মুক্তি ও কিঙ্কর মাজী খুনের ঘটনার অন্যতম অভিযুক্ত পরিতোষ মাজীকে গ্রেপ্তারের দাবিতে সময় বিক্ষোভকারীরা।

শুক্রবার সকালে বাগনান লাইব্রেরী মোড়ে উড়ালপুলের সামনে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। পরে পুলিশ অবরোধকারীদের ঘটিয়ে দেয়। এদিন দুপুরে বিজেপি নেত্রী পাপিয়া মন্ডলের নেতৃত্বে উলুবেড়িয়া গরুহাটা মোড় অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। বিকালে আমতা কলাতলায় বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সহ-সভাপতি রমেশ সাধুখাঁ ও বিজেপি নেতা পিন্টু পাড়ুই এর নেতৃত্বে রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। বিজেপি নেতাদের দাবি এদিন জেলার ২৬ জায়গায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়েছে।

অন্যদিকে বৃহস্পতিবার বাগনান বনধে ধৃত ৬ বিজেপি নেতাকে উলবেড়িয়া আদালতে আনা হলে বিচারক তাদের ১০ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। প্রশাসন সূত্রে খবর ধৃতদের বিরুদ্ধে ১৪৭,১৪৮,১৪৯, ১৮৬,৩৩২,৩৫৩,২৭১ ও ৩/৪ ই এস আইনে মামলা রুজু করা হয়েছে। এদিন ধৃতদের আদালতে আনার সময় অশান্তি এড়াতে আদালতের বাইরে পুলিশ ও রেফ মোতায়েন করা হয়েছিল।
প্রসঙ্গত বাগনানের বিজেপি নেতা কিঙ্কর মাজী খুনের ঘটনায় বৃহস্পতিবার ১২ ঘন্টা বাগনান বনধের ডাক দিয়েছিল বিজেপি। অভিযোগ চলাকালীন কোভিড প্রটোকল নামে জামায়াত করা, বোমা মজুত করা সহ একাধিক অভিযোগে পুলিশ ৬ বিজেপি নেতা কে গ্রেপ্তার করে। পুলিশের দাবি ধৃতদের কাছ থেকে ২০ টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে।

Related Articles

Back to top button
Close