fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিভিন্ন দাবি নিয়ে হাসনাবাদ থানায় ডেপুটেশন দিলেন বিজেপি কর্মীরা

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: বিভিন্ন দাবি নিয়ে এবার হাসনাবাদ থানায় হাজির হয়ে ডেপুটেশন জমা দিলেন বিজেপি কর্মীরা। বসিরহাট মহাকুমা ১ নম্বর ব্লকের হাসনাবাদ টাকি বিজেপির মন্ডলের পক্ষ থেকে ৮ দফা দাবি নিয়ে হাসনাবাদ থানা ঘেরাও করে ডেপুটেশন দেওয়া হয়।

তাদের মূল দাবি, বিজেপি কর্মীদের বিনা কারণে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে, কর্মীদের খুন করে গাছে ঝুলিয়ে দিচ্ছে। আর এই ধরনের দাবি নিয়েই বিজেপি কর্মী সমর্থকরা থানার ভারপ্রাপ্ত আধিকারিকের কাছে ডেপুটেশন জমা দিলেন। যদিও ডেপুটেশন পেয়ে বিজেপি নেতা কর্মীদের আশ্বস্ত করেন পুলিশ আধিকারিকরা।

টাকি মন্ডলের বিজেপি নেত্রী প্রিয়াংকা ব্যানার্জি বলেন, ‘আমাদের নেতা-কর্মীদের নতুন পদ্ধতিতে হত্যা করা হচ্ছে। মেরে গাছে ঝুলিয়ে দিচ্ছে আর রাজ্যের মুখ্যমন্ত্রী বড়ো মুখ করে বলছেন ওটা আত্মহত্যা করেছে। এটা একটি ছোট ঘটনা। তিনি আরও বলেন, ‘নদিয়া কান্ড থেকে শুরু করে রাজ্যে একের পর এক খুন, সন্ত্রাস হচ্ছে আর প্রশাসন চুপ করে হাত গুটিয়ে বসে রয়েছে। এর বিরুদ্ধে হাসনাবাদ থানায় বিজেপির পক্ষ থেকে ডেপুটেশন দেওয়া হয়।’

এদিনের এই মিছিলের নেতৃত্ব দেন টাকি পৌর মন্ডল-এর সভাপতি রঞ্জিত ঘোষ। তাঁর নেতৃত্বে শতাধিক বিজেপি নেতা-কর্মীরা হাসনাবাদ থানায় গিয়ে ঘেরাও করে বিক্ষোভ দেখানোর পরে ডেপুটেশন জমা দেওয়া হয়।

Related Articles

Back to top button
Close