fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তিস্তা তোর্সা এক্সপ্রেসের গতিবিধি সম্পর্কে জানতে আলিপুরদুয়ারের ডিআরএমের সঙ্গে সাক্ষাৎ বিজেপি কর্মীদের

আলিপুরদুয়ার, সুমিত কার্জী: তিস্তা তোর্সা এক্সপ্রেস ট্রেনের বিষয়ে নিয়ে সোমবার বিজেপির বিধায়ক তথা পরিষদীয় দলনেতা মনোজ টিগগার নেতৃত্বে এক প্রতিনিধি দল আলিপুরদুয়ারের ডিআরএম এর সঙ্গে দেখা করেন। প্রতিনিধি দলে ছিলেন জেলা বিজেপির সাধারণ সম্পাদক সুমন কাঞ্জিলাল, সহ সভাপতি মানসী বর্মন, জেলা কোষাধ্যক্ষ দেবাশিস রাউথ। ডিআরএম ফের পরিস্কার জানিয়েছেন, তিস্তা তোর্সা এক্সপ্রেস ট্রেন কোনও অবস্থাতেই নিউ আলিপুরদুয়ার রেল স্টেশনের পরিবর্তে নিউ কোচবিহার থেকে চলবে না। এই নিয়ে বিভ্রান্তিকর প্রচার চলছে। আমরা জেলা বিজেপির পক্ষ থেকেও মনে করি তিস্তা তোর্সা এক্সপ্রেস ট্রেন নিয়ে তৃণমূল কংগ্রেস মিথ্যা ও বিভ্রান্তিকর প্রচার চালাচ্ছে।

সেইসঙ্গে জেলা বিজেপির পক্ষ থেকে আলিপুরদুয়ার জংশন থেকে শিলিগুড়ি পর্যন্ত ইনটারসিটি এক্সপ্রেস ট্রেন চালুর দাবি জানানো হয় এই বিষয়ে ডিআরএম জানিয়েছেন, জেলা প্রশাসনের তরফে সবুজ সংকেত দিলেই এই ট্রেন চালানো যেতে পারে। বিজেপির পক্ষ থেকে জেলা প্রশাসনের কাছে এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার দাবি জানানো হচ্ছে।

আরও পড়ুন:শ্লীলতাহানি রুখলেন অষ্টাদশী সাহসী নাট্যকর্মী, অভিযুক্তকে ধরে তুলে দিলেন পুলিশের হাতে

জেলা সাধারণ সম্পাদক সুমন কাঞ্জিলাল বলেন, বেশ কয়েক দিন ধরে দেখছি। আলিপুরদুয়ার শহরে রাজনীতি নিয়ে চক্রান্ত চলছে। যেটা বিজেপিকে উদ্দেশ্য করে এখানে আচমকা তিস্তা তোর্সা এক্সপ্রেস কি বন্ধ করে দিয়ে সেটা নিউ আলিপুরদুয়ার পরিবর্তে নিউ কোচবিহার থেকে চালানো হবে। এই বিষয় নিয়ে তৃণমূল কংগ্রেস নোংরা রাজনীতি করছে এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনকে ভুল বোজাচ্ছে। বিষয়টা কি তা জানার জন্য আমরা আজকে ডিআরএম কাছে যাই। বিষয়টা জানার জন্য জানতে চাই রেল এই মর্মে কোনও সিদ্ধান্ত নিয়েছে কিনা। আলিপুরদুয়ার ডিআরএম পরিষ্কার জানিয়েছে এ রকম কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

Related Articles

Back to top button
Close