fbpx
পশ্চিমবঙ্গ

জেপি নাড্ডার কনভয়ে হামলার প্রতিবাদে গড়বেতা থানার সামনে বিজেপির যুব ও মহিলা মোর্চার বিক্ষোভ

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপিনাড্ডার কনভয়ের উপর ডায়মন্ডহারবার এলাকায় হামলার প্রতিবাদে ও বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, দিলীপ ঘোষ ও রাহুল সিনহা সহ একাধিক বিজেপি নেতার গাড়ি ভাঙচুর ও বিজেপি কর্মীদের মারধর করার ঘটনার প্রতিবাদে শুক্রবার পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা থানার সামনে বিজেপির যুব ও মহিলা মোর্চার পক্ষ থেকে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি দলের পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সহ-সভাপতি মদন রুইদাস, গড়বেতা পশ্চিম মন্ডল সভাপতি সনৎ সিংহ, গড়বেতা পশ্চিম মন্ডল যুব মোর্চার সভাপতি প্রসেনজিৎ দত্ত, মধ্য মন্ডল যুব মোর্চার সভাপতি সান্তনু বাগ, পশ্চিম মন্ডল মহিলা মোর্চার সভানেত্রী লক্ষ্মী ঘড়ুই, মধ্য মন্ডল মহিলা মোর্চার সভানেত্রী কুমকুম দুলে, জেলা ও মন্ডলের অন্যান্য কার্যকর্তা এবং বিজেপি কর্মীরা।

ওই অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে বিজেপির জেলা কমিটির সহ-সভাপতি মদন রুইদাস বলেন, বৃহস্পতিবার ডায়মন্ডহারবার এলাকায় যেভাবে দলের সর্বভারতীয় সহ-সভাপতি জেপিনাড্ডা সহ দলের অন্যান্য নেতাদের গাড়ি ভাঙচুর করা হয়েছে ও দলীয় কর্মীদের মারধর করা হয়েছে তা ভারতবর্ষের কোনও রাজ্যে হয়নি। তাই ডায়মন্ড হারবারের ঘটনা প্রমান করে বাংলায় কোনও গণতন্ত্র নেই। বাংলায় এখন গুন্ডাদের রাজত্ব চলছে। তাই ওই ঘটনার ধিক্কার জানিয়ে গড়বেতে থানার সামনে শুক্রবার অবস্থান কর্মসূচির আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে এই স্বৈরাচারী তৃণমূল সরকার বাংলা থেকে বিদায় নেবে। বাংলায় বিজেপির নেতৃত্বে সোনার বাংলা গঠিত হবে। বাংলার মানুষের উন্নয়ন হবে। মানুষ কাটমানি থেকে মুক্তি পাবে। তাই তিনি সর্বস্তরের মানুষকে বিজেপিকে সমর্থন করার জন্য আহ্বান জানান এবং ওই ঘটনার প্রতিবাদে সোচ্চার হওয়ারও জন্য তিনি আবেদন জানান।

Related Articles

Back to top button
Close