fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি যুব মোর্চার বাইক মিছিল মেচগ্রাম থেকে পাঁশকুড়া

ভাস্করব্রত পতি, তমলুক : আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ভারতীয় জনতা পার্টির যুব মোর্চার জোনাল বৈঠক এবং দুই বিধানসভার আই টি সেলের বৈঠক আয়োজিত হল এদিন। পশ্চিম পাঁশকুড়া বিধানসভার পাঁশকুড়া সমষ্টি উন্নয়ন আধিকারিক অফিস সংলগ্ন ‘ভোরের আলো’ গেস্ট হাউসে ভারতীয় জনতা যুব মোর্চার হাওড়া, হুগলি, মেদিনীপুর জোনের বৈঠক আয়োজন করা হয়। এই বৈঠক আয়োজন করেন পাঁশকুড়া পৌরসভার কাউন্সিলর তথা ঘাটাল সাংগঠনিক জেলার পর্যবেক্ষক সিন্টু সেনাপতি এবং তমলুক সাংগঠনিক জেলার যুব সভাপতি সহ পাঁশকুড়া ব্লকের অন্যান্য যুবনেতারা।

শতাধিক মোটরসাইকেল নিয়ে মেচগ্রাম থেকে পাঁশকুড়া বিডিও অফিস পর্যন্ত বাইক মিছিল করেন যুব মোর্চার সদস্যরা। মিছিলে অংশ নেন রাজ্য যুব সভাপতি সৌমিত্র খান, রাজ্য সম্পাদক সায়ন্তন বসু, শঙ্কুদেব পন্ডা সহ অন্যান্য রাজ্য এবং জেলা নেতৃত্ববৃন্দ। প্রায় হাজারখানেক উৎসাহী কর্মী, সমর্থকদের ভিড়ে পাঁশকুড়া বিডিও অফিস সংলগ্ন তমলুক পাঁশকুড়া রাজ্য সড়কটি কিছু সময়ের জন্য কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে।

আরও  পড়ুন:  সাঁইথিয়ায় এবার ছট পুজোয় বাজি ফাটলো কম

এদিনই কোলাঘাট ব্লকের ধুলিয়াড়া প্রাথমিক বিদ্যালয়ে ভারতীয় জনতা পার্টি, তমলুক সাংগঠনিক জেলার পূর্ব পাঁশকুড়া এবং পশ্চিম পাঁশকুড়া বিধানসভার আইটি ও সোশ্যাল মিডিয়া সেলের বৈঠক অনুষ্ঠিত হয়। এখানে উপস্থিত ছিলেন হাওড়া, হুগলি, মেদিনীপুর জোনের আইটি কনভেনার রাকেশ বোস, পূর্ব মেদিনীপুর জেলার আইটি কনভেনার কুন্তল দাস, পশ্চিম পাঁশকুড়া বিধানসভার পর্যবেক্ষক সঞ্জয় কিস্কু, পূর্ব পাঁশকুড়া বিধানসভার পর্যবেক্ষক দেবব্রত দাস সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

Related Articles

Back to top button
Close