fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লকডাউনে সিইএসসির বেশি মাশুল আদায়ের অভিযোগে প্রধানমন্ত্রীকে চিঠি বিজেপি যুবমোর্চার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লকডাউনে ঘরবন্দি মধ্যবিত্ত মানুষ যখন আর্থিক সমস্যায় জেরবার তখন সিইএসসি ”আর্থিক সন্ত্রাস’ চালাচ্ছে এমনটাই অভিযোগ করে হস্তক্ষেপ চেয়ে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছেন বিজেপির যুব মোর্চার কেন্দ্রীয় সম্পাদক সৌরভ সিকদার।

দীর্ঘ চিঠিতে তিনি অভিযোগ করেছেন, ‘ লকডাউনের সময় যখন মধ্যবিত্ত মানুষ আর্থিক সমস্যায় ভুগছেন তখন সিইএসসি ‘ অ্যাডজাস্ট মেন্টের’ নামে মার্চ মাসের বিলে মাশুল বাড়িয়ে দিয়েছে। লকডাউনের ফলে সিইএসি বিল পাঠাচ্ছে না। মেসেজে টাকার অঙ্ক জানিয়ে দিচ্ছে। অনলাইন ছাড়া বিল মেটানোর উপায় নেই। কিন্তু গ্রাহকদের একটা বড় অংশই অনলাইনের সুবিধা পান না। সেক্ষেত্রে ক্যাশ কাউন্টার খোলার পর যাঁরা নগদে পেমেন্ট মেটাবেন তাঁদের বকেয়া বিলের সঙ্গে সুদ আদায় করবে সিইএসসি। এই পরিস্থিতিতে এটা আর্থিক সন্ত্রাস ছাড়া আর কি?’

আরও পড়ুন: আসমুদ্রহিমাচল আকাশ থেকে পুষ্প বর্ষণ, কোভিড যোদ্ধাদের সম্মান জানাবে সেনা

তিনি আরও অভিযোগ করেছেন,’ সব রাজ্যের মধ্যে সিইএসসি পশ্চিমবঙ্গে সবচেয়ে বেশি বিদ্যুৎ মাশুল আদায় করে। অথচ উত্তর প্রদেশে, রাজস্থান, মহারাষ্ট্রে এ রাজ্যের চেয়ে কম বিদ্যুৎ মাশুল নেয়।’ তিনি চিঠিতে দাবি করেছেন, পশ্চিমবঙ্গে আরও বিদ্যুৎ বণ্টন সংস্থাকে সুযোগ দেওয়া হোক।

Related Articles

Back to top button
Close