fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পকেট মানি থেকে ইসলামপুর শহরের জনবহুল এলাকা সানিটাইজ করার উদ্যোগ বিজেপি যুব মোর্চার

দীপঙ্কর দে, ইসলামপুর: নিজেদের পকেট মানি থেকে সংগ্ৰহ করে ইসলামপুর শহরের বিভিন্ন জনবহুল এলাকা সানিটাইজ করার কর্মসূচী গ্রহণ করল বিজেপি যুব মোর্চা। বিজেপি যুব মোর্চার দুলাল নন্দী, পাপাই দে, সুজিত দাস সহ যুব মোর্চার কর্মীরা রবিবার ইসলামপুর শহরের বাস টার্মিনাস এলাকায় সানিটাইজ কর্মসূচী পালন করেন।

করোনা সংক্রমণের জেরে লকডাউনের দীর্ঘ সময়সীমায় দেশের বিভিন্ন রাজ্যের পাশাপাশি হটস্পট জোন থেকে সাইকেলে বা পায়ে হেঁটে গন্তব্যের উদ্যেশ্যে যাওয়া পরিযায়ী শ্রমিকরা ইসলামপুরের এই বাস টার্মিনাসের শেডেই আশ্রয় নিয়েছিল। আনলক ফেস ওয়ানের সময়ে ইসলামপুর শহরবাসী যাতে এই এলাকা থেকে সংক্রমিত না হয়ে পরে সেকারনেই বাস টার্মিনাস এলাকা সানিটাইজ করা জরুরী মনে করে বিজেপি যুব মোর্চার কর্মীরা উদ্যোগ নিয়েছেন। এরপর ধাপে ধাপে শহরের বিভিন্ন জনবহুল এলাকায় এই সানিটাইজ কর্মসূচী চলবে বলে বিজেপি যুব মোর্চার পক্ষে জানানো হয়েছে।

এদিন যুব মোর্চার সাথে উত্তর দিনাজপুর বিজেপির জেলা সহ সভাপতি সুরজিৎ সেন ও বিজেপি ডক্টরস সেলের কনভেনর শচীন প্রসাদও হাজির ছিলেন। বিজেপির জেলা সহ সভাপতি সুরজিৎ সেন বলেন, শহরের জনবহুল এলাকা সানিটাইজ করার উদ্যোগ পুরসভাকে নেওয়া উচিত ছিল। কিন্তু পুরসভার সরকারী অর্থ নয়ছয় করে খেয়েছে প্রশাসক তথা প্রাক্তন পুরচেয়ারম্যান কানাইয়ালাল আগরওয়াল। তাই নিজেদের পকেট মানি থেকে যুব মোর্চার কর্মীরা এই উদ্যোগ নিয়েছে।

Related Articles

Back to top button
Close