fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কৃষক বিলের সমর্থন ও নারী নির্যাতনের প্রতিবাদে বিজেপির বাইক মিছিল

পরিমল দে, বসিরহাট: সোমবার স্বরূপনগর থেকে বসিরহাট পর্যন্ত মোটরবাইক মিছিলের আয়োজন করা হয়েছিল বিজেপি ওবিসি মোর্চার পক্ষ থেকে। কৃষি বিল এর সমর্থনে ও রাজ্যে নারী নির্যাতনের প্রতিবাদে এই মোটর বাইক মিছিল।
কৃষি বিল এর সমর্থনে সাধারণ মানুষকে কৃষি বিলের উপকারিতা বোঝাতে বিভিন্ন এলাকায় চলছে বিজেপির প্রচার কর্মসূচী। কৃষি বিলের প্রচারের উদ্দেশ্যে সোমবার বিকালে বসিরহাট মহাকুমার স্বরূপ নগর ব্লক থেকে মোটরবাইক মিছিলের আয়োজন করা হয়েছিল বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার ওবিসি মোর্চার পক্ষ থেকে।

আরও পড়ুন: বিজেপির নবান্ন অভিযানে জল কামানে রাসায়নিক মেশানোর অভিযোগে অমিত শাহকে চিঠি লকেটের

কৃষিবিল ছাড়াও পশ্চিম বাংলার নারী নির্যাতন ও ওবিসি সম্প্রদায়ের মানুষের জন্য ২৭% চাকরি নিশ্চিত করার দাবিতে মিছিলে শামিল হন বিজেপির ওবিসি মোর্চার কর্মীরা।মিছিল শুরুর আগে সরুপনগর তেতুলিয়া ইছামতি মহাশ্মশান প্রাঙ্গণে সভা করা হয় ওবিসি মোর্চার পক্ষ থেকে। সরুপনগর থেকে শুরু হয়ে বসিরহাট পায়েল মোড়আনুমানিক ১৮ কিলোমিটার রাস্তা গিয়ে শেষ হয় এই মিছিল।এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন ওবিসি মোর্চার রাজ্য সহ-সভাপতি সুদীপ পাল, রাজ্য কমিটির সদস্য অসিত নন্দী, বিজেপির বসিরহাট জেলা কমিটির ওবিসি মোর্চার সভাপতি অনুপম বিশ্বাস সহ ওবিসি মোর্চার কার্য কর্তারা।

Related Articles

Back to top button
Close