fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মাথাভাঙা ২ নং ব্লকে ১৪ দফা দাবিতে বিজেপির ডেপুটেশন

বিদ্যুৎ কান্তি বর্মন, ঘোকসাডাঙ্গা: কোচবিহার জেলা বিজেপির ৫ নং মন্ডল কমিটির পক্ষ থেকে মাথাভাঙ্গা ২ নং ব্লকের ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েত বুধবার বিভিন্ন কাজের দুর্নীতি অভিযোগ তুলে নবাবগঞ্জ বাজারে মিছিল মধ্যে দিয়ে বিজেপি নেতা কর্মীরা অঞ্চল অফিসে ঢুকে ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান ধনঞ্জয় অধিকারী কে ১৪ দফা দাবি নিয়ে ডেপুটেশন দেয় বলে জানা যায়।

এ বিষয়ে বিজেপির ৫ নং মণ্ডল কমিটির সাধারণ সম্পাদক প্রশান্ত বর্মন বলেন তিন মাস অঞ্চল অফিস বন্ধ ছিল। আমাদের অনেক কাজ চলছিল কিন্তু লকডাউন এর জেরে তা থমকে যায়। অপরদিকে অঞ্চল অফিস খুলতেই তৃণমূলের প্রধান সেই কাজগুলিকে বন্ধ রেখে নতুন করে পুকুর খননের কাজ শুরু করেছে। পরিযায়ী শ্রমিকদের জন্য তারা অঞ্চল থেকে একটি টাকাও খরচ করেনি।

অপরদিকে তারা পরিযায়ী শ্রমিকদের কথা না ভেবে কি করে অন্য কাজ চালু করল আমরা জনগণের স্বার্থে ১০০ দিনের কাজ পুনরায় চালু করতে চাই। এরকমই ১৪দফা দাবি নিয়ে আমরা আজ প্রধানের কাছে ডেপুটেশন দিলাম প্রধান সাত দিনের সময় চেয়েছে।

অপরদিকে ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান ধনঞ্জয় অধিকারী জানান আজ বিজেপি কর্মী-সমর্থকরা বিভিন্ন দাবি নিয়ে ডেপুটেশন দিয়েছে। বিষয়টি সাতদিন মধ্যে খতিয়ে দেখা হবে।

Related Articles

Back to top button
Close