fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কৃষি বিলের সমর্থনে বিজেপির ‘কৃষক সুরক্ষা পদযাত্রা’, মানুষের ঢল ভাতারে

দিব্যেন্দু রায়, ভাতার: কৃষি বিলের সমর্থনে বিজেপির “কৃষক সুরক্ষা পদযাত্রা” কর্মসুচীতে মানুষের ঢল নামল ভাতারে। বৃহস্পতিবার ভাতার বাজারে বিজেপির দলীয় কার্যালয় থেকে এই পদযাত্রা শুরু হয়। গোটা ভাতার বাজার পরিক্রমা করার পর পুনরায় দলীয় কার্যালয়ে এসে মিছিল শেষ হয়। এদিনের এই পদযাত্রায় হাজার খানেক মানুষ অংশগ্রহন করে বলে স্থানীয় বিজেপি নেতৃত্বের তরফ থেকে দাবি করা হয়েছে।

প্রসঙ্গত, কেন্দ্র সরকার কৃষি বিল আনার পর থেকেই বিলের বিরোধিতায় পথে নেমেছে বিরোধী দলগুলি। এরাজ্যও তার ব্যাতিক্রম নয়। বিলের সমর্থনে পালটা পথে নেমেছে বিজেপিও। কৃষি বিলের সমর্থনে এরাজ্যে বিজেপির তরফ থেকে “কৃষক সুরক্ষা পদযাত্রা” র আয়োজন করা হচ্ছে। এদিন ভাতার বাজারে এই পদযাত্রার আয়োজন করেছিল স্থানীয় বিজেপি নেতৃত্ব। উপস্থিত ছিলেন বিজেপির ভাতার বিধানসভার কনভেনার তথা জেলা কমিটির সদস্য মহেন্দ্রনাথ কোঁয়ার, কো-কনভেনার কৃষ্ণদাস সিংহ, বিজেপির রাজ্য কমিটির সদস্য নির্মল কর্মকার, পুর্ব বর্ধমান জেলা কমিটির সদস্য সঞ্চিত ঘোষসহ ভাতারের ২৯,৩২, ৩৩ ও ৩৪ জেডপি মন্ডলের নেতৃত্বরা।

মহেন্দ্রনাথ কোঁয়ার বলেন, “দেশের কৃষকরা যাতে তাঁদের উৎপাদিত ফসলের যথাযথ মূল্য পান, সেই লক্ষ্যে কৃষক বিল এনেছেন মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজী। কিন্তু বিরোধীদলগুলি এনিয়ে অপপ্রচার করছে। তারা দেশের দরিদ্র কৃষকদের বিভ্রান্ত করার চেষ্টা করছে।”

Related Articles

Back to top button
Close