fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কৃষি বিলের সমর্থনে ‘কৃষক সুরক্ষা পদযাত্রা’ বিজেপির

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: কেন্দ্রের কৃষি বিলের সমর্থনে সংগ্রামপুর শিবাটি গ্রাম পঞ্চায়েতের মেরুদন্ডী গ্রামে ‘কৃষক সুরক্ষা পদযাত্রা’ করলেন বিজেপির বসিরহাট এক নম্বর ব্লকের মন্ডলের সভাপতি বিবেক সরকার। এদিন মেরুদন্ডী গ্রামে চাষিদের বাড়িতে বাড়িতে গিয়ে তাদেরকে বোঝানো হয় কৃষি বিল সম্পর্কে। কেন্দ্র সরকার কৃষিজীবী মানুষের হীতার্থে আনা কৃষিবিলের সমর্থনে। কৃষকদের সঙ্গে দেখা করেন মাঠে গিয়ে, তাদেরকে বোঝান কেন্দ্রের কৃষি বিলের উপকারিতার কথা।

উল্লেখ্য, দেশের কৃষক সম্প্রদায়ের মানুষের হীতার্থে আনা এই কৃষিবিলের বিষয়ে বিরোধী রাজনৈতিক দলগুলি বিশেষ করে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেস মিথ্যাষচার এবং কুৎসা ছড়াচ্ছে।এই মিথ্যাচার ও কুৎসার বিরুদ্ধে, জনগণের কাছে এবং দেশের কৃষক সম্প্রদায়ের কাছে কৃষিবিল প্রসঙ্গে সঠিক বার্তা এবং কৃষিবিলের বিষয় উপস্থাপন করার লক্ষ্যে এই পদযাত্রা।

আরও পড়ুন:আজ পুরুলিয়া সাতটি পুজোর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী, চূড়ান্ত প্রস্তুতি

তবে এদিন বিজেপি নেতা-কর্মীরা রাজ্যের শাসকদল, তৃণমূলের কংগ্রেসের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে স্লোগান দেন। তারা বলেন, রাজ্যজুড়ে তৃণমূল সন্ত্রাস চালানোর চেষ্টা করছে, একের পর এক দুর্নীতি করে চলেছে। মানুষ তৃণমূলের সমস্ত কর্মকান্ড বুঝে গিয়েছেন। তাই প্রতিদিনই দলে দলে মানুষ বিজেপিতে নাম লেখাচ্ছেন। তবে আসন্ন বিধানসভা ২০২১ এ নির্বাচনে বিজেপি ভলো ফল করবে বলে তারা আশাবাদী।

এদিন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির বসিরহাট এক নম্বর ব্লকের মন্ডল সভাপতি বিবেক সরকার, সংগ্রামপুর শিবাটি অঞ্চলের বুথ সভাপতি সুদীপ্ত দাস সহ অন্যান্য দলীয় নেতা কর্মীরা।

Related Articles

Back to top button
Close