fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ধর্ষণের প্রতিবাদে বিজেপির হাবরা থানা ঘেরাও করে স্মারকলিপি

শ্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগণা: বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় হাবরা থানা ঘেরাও করে স্মারকলিপি জমা দিল বিজেপি কর্মীরা। উত্তর ২৪ পরগনার হাবরা থানার অন্তর্গত ইছাপুর আইবিএম ইটভাটায় কর্মরত একজন মহিলাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হওয়া তাঁর সহকর্মীর ভোলা ওড়াং-এর কঠোরতম শাস্তির দাবি নিয়ে হাবড়া থানায় ভারতীয় জনতা পার্টির কর্মী ও সমর্থকরা বিক্ষোভ দেখায়। থানার আধিকারিকের কাছে স্মারকলিপি জমা দেয়। তাদের আরও দাবি, হাবরার বিভিন্ন জায়গায় যেসব ধর্ষণের মতো ঘটনা ঘটছে সেই সব দোষীদের গ্রেফতার করতে হবে অবিলম্বে।

এছাড়াও এ রাজ্যের বিভিন্ন জায়গায় মহিলাদের উপর যে অত্যাচার এর ঘটনা ঘটে চলেছে দিনের পর দিন, অবিলম্বে দোষীদের শাস্তি দিতে হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একজন মহিলা মুখ্যমন্ত্রী তাঁর রাজ্যে একাধিক ধর্ষণের ঘটনা ঘটে চলেছে। তারই প্রতিবাদে এদিন হাবড়া থানায় স্মারকলিপি জমা দেয়  ভারতীয় জনতা পার্টি। হাবরা থানা চত্বরে আগে থেকেই পুলিশ ও র‍্যাফ মোতায়েন করা হয়।

[আরও পড়ুন- কৃষি বিলের সমর্থনে বিজেপির মিছিল]

উল্লেখ্য, উত্তর ২৪ পরগনা হাবরা থানার ইছাপুর আইবিএম ইটভাটায় কর্মরত এক ৪২ বছরের মহিলাকে ধর্ষণের অভিযোগ ওঠে সহকর্মী ভোলা ওড়াং এর বিরুদ্ধে। বছর ৪২ এর হরিণঘাটার নগরউখড়া বাসিন্দা ওই মহিলা ও তাঁর স্বামী ইছাপুর আর বিএম ইটভাটায় কাজ করতেন এবং ওখানেই থাকতেন। গত ৩০ তারিখ মহিলার স্বামীর অনুপস্থিতিতে অভিযুক্ত ভোলা ওড়াং ওই মহিলাকে ধর্ষণ করে এমনটাই অভিযোগ। ওই মহিলার শুক্রবার রাতে হাবড়া থানায় অভিযোগ দায়ের করার পর হাবরা থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। ধৃত ভোলা ওড়াংকে শনিবার বারাসত আদালতে পাঠানো হয়।

 

Related Articles

Back to top button
Close