fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির নদিয়া জেলা উত্তরের সাংগঠনিক রদবদল

শ্যামলকান্তি বিশ্বাস, কৃষ্ণনগর: ভারতীয় জনতা পার্টি, নদিয়া জেলা উত্তরের সাংগঠনিক রদবদলে দলের অভ্যন্তরে চাপা অসন্তোষ দেখা দিয়েছে। ৯ জন মন্ডল সভাপতিকে সরিয়ে নতুন  মুখ আনা হয়েছে। বিজেপি নদিয়া জেলা উত্তরের সাংগঠনিক সভাপতি আশুতোষ পালের দাবি, দলে গতি আনতেই এই পরিবর্তন। যদিও সদ্য পদ থেকে অপসারিতরা কেউই জেলা সভাপতির এই  তত্ত্ব মানতে নারাজ। তাদের দাবি, আমরা গোষ্ঠী কোন্দলের শিকার এবং উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাদেরকে সরানো হয়েছে বলে অভিযোগ আশুতোষবাবুর বিরুদ্ধে।

কমিটিতে যারা নতুন এলেন,জেড,পি-৮ অর্ধেন্দু হালদার। জেড পি-৯ মধুময় বিশ্বাস।জেড পি-১০ ধুলিপদ বিশ্বাস। জেডপি-১৯ সঞ্জীব চৌধুরী। জেডপি-২৩ এ উত্তম মজুমদার। জেডপি-২৪ ভানু ঘোষ। নবদ্বীপ শহর উত্তর-অয়ন দাস। জেডপি-২৬ সুভাষ ঘোষ। জেডপি-২৭ রবীন মন্ডল।

আরও পড়ুন: সিপিএমের মিছিলে তৃণমূলের হামলা, জখম তিন

এ বিষয়ে কথা বলেছিলাম দলের নদিয়া জেলা উত্তরের অবজার্ভার মাফুজা খাতুনের সঙ্গে। তিনি আশুতোষবাবুর কোর্টেই বল ঠেলে দিয়েছেন, এবিষয়ে নিজস্ব কোনও মতামত কিংবা মন্তব্য করতে চাননি। কথা বলেছিলাম, নদিয়া জেলা উত্তরের প্রাক্তন সাংগঠনিক সভাপতি তথা বর্তমানে বিজেপি কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকারের সঙ্গে। তিনি জানালেন, দল যেটা করেছে নিশ্চিতভাবে ভালোর জন্যই হয়তো করেছে। তবে যারা আগে দায়িত্বে ছিলেন,তাদের সঙ্গেও যাতে কোনও অবিচার না হয়, সেটাও নেতৃত্বের দেখা উচিৎ। কারণ তারা প্রত্যেকেই দলের সম্পদ, সক্রিয় কর্মী তথা নেতৃত্ব এবং বিগত লোকসভা নির্বাচনে তাদের পারফরমেন্স অত্যন্ত ভালো। তাদের নেতৃত্বাধীন প্রতিটি বুথেই দল খুব ভালো ফল করেছিল। ‘সবকা সাথ সবটা বিকাশ’, এই ভাবনাকে সামনে রেখে আমাদের সকলে নিয়েই চলতে হবে।

 

Related Articles

Back to top button
Close