fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শনিবারেও বিজেপির বিক্ষোভ কর্মসূচী

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: বাগনানের বিজেপি নেতা কিঙ্কর মাজী খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত পরিতোষ মাজীকে অবিলম্বে গ্রেফতার ও বনধের দিন ধৃত বিজেপি নেতা কর্মীদের মুক্তির দাবিতে শুক্রবারের পর শনিবারের বিক্ষোভ দেখাল বিজেপি নেতা কর্মীরা। রাস্তা অবরোধ থেকে মৌন মিছিল সব কিছুই থাকল আন্দোলনে। এদিন সকালে রাজাপুর থানার মল্লিকপোলে উলুবেড়িয়া আমতা রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি নেতা কর্মীরা।

প্রায় আধঘন্টা বিক্ষোভ চলার পর পুলিশ অবরোধকারীদের হটিয়ে দেয়। এদিন বিজেপির এই বিক্ষোভ কর্মসূচীকে ঘিরে কোনওরকম অশান্তি এড়াতে এলাকায় র‍্যাফ মোতায়েন করা হয়েছিল। এদিন বিকালে বিজেপি নেতা কর্মীরা ১৬ নং জাতীয় সড়কে খলিশানী কালিতলা মোড় অবরোধ করে বিক্ষোভ দেখায়। পরে রাজাপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে অবরোধকারীদের হটিয়ে দিয়ে জাতীয় সড়ক অবরোধ মুক্ত করে। দ্বিতীয় দিনের বিক্ষোভ কর্মসূচী নিয়ে বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সহ সভাপতি রমেশ সাধুখা জানান অষ্টমীর রাতে দলের নেতা কিঙ্কর মাজীকে গুলি করার পর এক সপ্তাহ কেটে গেলেও পুলিশ মূল অভিযুক্ত পরিতোষ মাজীকে গ্রেফতার করতে পারেনি এমনকি বনধের দিন মিথ্যা অভিযোগে পুলিশ আমাদের যুব নেতা সহ ৬ জনকে গ্রেফতার করেছে।

অবিলম্বে পরিতোষ মাজীকে গ্রেফতার ও ধৃতদের মুক্তির দাবিতে এই আন্দোলন করছি। এদিন সন্ধ্যায় বিজেপি নেতা কিঙ্কর মাজীর খুনের ঘটনায় বিজেপি কর্মীরা বাগনানে একটি মৌন মিছিল করে।

Related Articles

Back to top button
Close