fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বনগাঁয় বিজেপির থানা ঘেরাও অভিযান

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: বেশ কিছুদিন আগে বিজেপি নেতা কর্মীদের তৃণমূল নেতারা মিথ্যে মামলায় ফাঁসিয়ে জেলে ভোরছে। তারই প্রতিবাদে বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ ও বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁর নেতৃত্বে সকাল থেকে চলছে রাস্তা অবরোধ ও থানা ঘেরাও।

বিজেপির নতুন দায়িত্ব পেয়েই বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ দায়িত্বজ্ঞানহীন এর মতো পরিচয় দিয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করোনা ভাইরাস এর মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে সকলকেই অনুরোধ করেছিলেন। কিন্তু প্রধানমন্ত্রীর সেই অনুরোধকে বুড়ো আঙুল দেখিয়েই সামাজিক দূরত্ব বজায় না রেখেই মিথ্যা অভিযোগে গাইঘাটা থানার সামনে বিক্ষোভ শুরু করেছেন। ওরা মারলো আমাদের দলের ছেলেদেরকে। আর উল্টে পুলিশ ওদেরকে গ্রেফতার করলেই বিক্ষোভ শুরু করে দেয় ওরা।

আরও  পড়ুন: চিকিৎসার বিল মেটাতে না পারায় বৃদ্ধকে বেঁধে রাখলো হাসপাতাল!

আসল কথা হল এরমধ্যে ওদের দলের এক সর্বভারতীয় নেতা সভা করতে আসছেন তাই ওদের দলের নেতারা কি করলো করোনা ভাইরাস ও আমফান ঝড়ের মোকাবিলায় সেটা বোঝাতে তাই গাইঘাটা থানার সামনে মিথ্যা নাটক করতে অবস্থান বিক্ষোভে বসেছে। বিজেপির ওই সর্বভারতীয় নেতা এরাজ্যে আসলে এ রাজ্যবাসীর উচিত কালো দিন পালন করা। বিজেপির নেতারা বিভিন্ন স্যোসাল মিডিয়া জুড়ে তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে। ওদের অপপ্রচারের মোকাবিলা করতে আমাদের ছেলেরা প্রস্তুত। রবিবার হাবড়াতে এক সাংবাদিক সন্মেলন করে এই কথাই বললেন উত্তর ২৪ পরগনা জেলার তৃনমূল সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

Related Articles

Back to top button
Close