fbpx
কলকাতাহেডলাইন

বিজেপির রাজ্য কমিটিতে রদবদল, সরানো হল সৌমিত্র খাঁকে, বাদ পড়লেন সায়ন্তনও

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ রাজ্যে বিজেপির সাংগঠিক রদবদল। সরানো হল কয়েকজন আবার নতুন পদ দেওয়া হল বেশ কয়েকজনকে। বুধবার ঘোষিত হল বিজেপির নতুন রাজ্য কমিটি। যুব মোর্চার সাধারণ সম্পাদকের পদ থেকে সরানো হল সৌমিত্র খাঁকে। যুব মোর্চার রাজ্য সভাপতির পদ থেকে সরানো হল সৌমিত্রকে। নতুন সভাপতি হচ্ছেন ইন্দ্রনীল খাঁ।সাধারণ সম্পাদক হলেন লকেট চট্টোপাধ্যায়,  অগ্নিমিত্রা পাল।  রাজ্য বিজেপির সহ সভাপতি হলেন জগন্নাথ সরকার। মহিলা মোর্চার সভানেত্রীর পদ থেকে সরানো হল অগ্নিমিত্রা পালকে। নতুন সভানেত্রী হলেন তনুজা চক্রবর্তী।

সাধারণ সম্পাদকের পদ থেকে বাদ পড়েছেন সায়ন্তন বসু, সঞ্জয় সিং। এর পাশাপাশি জ্যোতির্ময় মাহাতোকেও রেখে দেওয়া হয়েছে নতুন কমিটিতে। যাঁরা নতুন তালিকা থেকে বাদ পড়েছেন, তাঁদের মধ্যে রয়েছেন সায়ন্তন বসু, সঞ্জয় সিং এবং রথীন বসু। এই তিনজনকেই নতুন কমিটিতে বঙ্গ বিজেপির সাধারণ সম্পাদকের পদ ছাড়তে হয়েছে।

বিজেপির নতুন রাজ্য কমিটিতে সহ সভাপতি থাকছেন ১১ জন। সাধারণ সম্পাদকের পদে রয়েছে পাঁচ জনের নাম। দলের রাজ্য কমিটির মুখ্য মুখপাত্র থাকছেন শমীক ভট্টাচার্য। রাজ্য বিজেপির মুখপাত্র হলেন জয়প্রকাশ মজুমদার, রুদ্রনীল ঘোষ, মোহিত রায়।

কলকাতা পুরভোটে রেজাল্টের পরেই এই রদবদল। এবার বিজেপি এই নতুন রাজ্য কমিটির সদস্য নিয়ে কিভাবে তার সাংগঠিক শক্তিকে মজবুত করবে সেটাই এখন দেখার।

 

 

Related Articles

Back to top button
Close