fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রধানমন্ত্রীর  জন্মদিন উপলক্ষে কোলাঘাটে বিজেপির উদ্যোগে রক্তদান শিবির  

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলাজুড়ে চলছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্মদিন উপলক্ষে চলছে সেবা সপ্তাহ। বিভিন্ন স্থানে নানা কর্মসূচির মধ্য দিয়ে এই সেবা সপ্তাহ পালনে মানুষের মধ্যে উৎসাহ দেখা দিচ্ছে। সেই উৎসাহ কে সামনে রেখে লক্ষ্য করা যাচ্ছে পূর্ব পাঁশকুড়া বিধানসভার বিভিন্ন  স্থানে নানা কর্মসূচি।শনিবার কোলাঘাট মন্ডল 3 এর উদ্যোগে দেউলিয়া বাজারে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

এই করোনা আবহ কালে এই শিবিরে এলাকার জনমানুষের  মধ্যে বিশেষ প্রভাব ফেলেছে শিবিরে অংশগ্রহণকারী তারুণ্যের উপস্থিতি। রক্তদান শিবিরের উদ্বোধন করেন তমলুক জেলা সাংগঠনিক বিজেপির সভাপতি নবারুন নায়েক, উপস্থিত ছিলেন সম্পাদক দেবব্রত পট্টনায়েক, সংখ্যালঘু মোর্চার জেলা নেতা শেখ সাদ্দাম হোসেন, জেলার সহ-সভাপতি ও সেবা সপ্তাহের প্রমুখ আশিস মণ্ডল,  কোলাঘাট মন্ডল ৩ এর সভাপতি  বিবেক চক্রবর্তী।

জেলা সভাপতি নবারুন নায়েক রক্তদান শিবিরের উদ্বোধন করে তিনি জানন ভারতীয়  জনতা পার্টি মানুষের সংকটে বিপদে চিরকাল ছিল থাকবে। মানুষ অপরাজেয় সে তার অগ্রগতির যাত্রা পথে বাধা কে অতিক্রম করে অগ্রসর হবে কোন বাধা কেই মানবে না। ভারতীয় জনতা পার্টিতে যে তারুণ্যের আবির্ভাব ঘটছে একটা জিনিস পরিষ্কার শাসকদলের  সাসানি চোখ রাঙানি  কে আর ভয় পায় না। এই প্রখর দাবদাহে যখন চারদিকে চলছে রক্তের হাহাকার তখন তারুণ্যের প্রতীক যুবক-যুবতীরা কিছুটা রক্ত দিয়ে এই সংকটের পাশে থাকার অঙ্গীকার  যে করলো তার জন্য অভিনন্দন। কোলাঘাট মন্ডল ৩-এর সভাপতি বিবেক চক্রবর্তী প্রত্যেক রক্তদাতাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন এই করোনা আবহের মধ্যে  সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য। প্রধানমন্ত্রীর এই ৭০ তম জন্মদিন কে সামনে রেখে  রক্তদাতার সংখ্যা সত্তরের অধিক হয়েছে বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

অন্য দিকে তমলুক সাংগঠনিক যুব মোর্চার সভাপতি প্রতীক পাখিরা এক সাক্ষাৎকারে জানান, যুব মোর্চার উদ্যোগেও বিভিন্ন স্থানে চলছে নানা কর্মসূচি। শনিবার তমলুকের গ্রীন সিটি হাউস এ তমলুক মন্ডল তিনের যুব মোর্চার উদ্যোগে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়।  শিবিরে ৬০ জন  রক্তদান করেন বলে তিনি জানান। শিবিরে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তমলুক জেলা সাংগঠনিক বিজেপির  সহ-সভাপতি তপন ব্যানার্জি জেলার অন্যতম নেতা  বামদেব গুছাইত ও অপূর্ব সিংহ প্রমূখ নেতৃত্ব।

Related Articles

Back to top button
Close