fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাটে যুব তৃনমূলের উদ্যোগে রক্তদান শিবির

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: প্রায় তিন মাস হতে যাচ্ছে করোনা ভাইরাস এর জন্য লকডাউন। এই সংকটময় অবস্থায় চারিদিকে রক্তের সংকট দেখা দিয়েছে। পুলিশ কর্মী থেকে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানরা এই সংকট থেকে বেরিয়ে আসার জন্য স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করছে।

শনিবার কোলাঘাট ব্লক তৃণমূল যুব কংগ্রেস ও খন্যাডিহি যুব তৃণমূল কংগ্রেসের যৌথ উদ্যোগে মনোহরপুর গ্রামে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রক্তদান শিবির অনুষ্ঠিত হওয়ার আগে লাদাখে ভারতীয় কুড়ি জন জওয়ানের শহিদ হওয়াকে সামনে রেখে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয়। এই রক্তদান শিবিরের উদ্বোধন করেন ময়না বিধানসভার তৃণমূল বিধায়ক সংগ্রাম দোলুই।

তিনি তার বক্তব্যে বলেন যে, এই সংকটময় অবস্থার মধ্যে আমাদেরকে একজন রোগীর প্রাণ বাঁচানোর জন্য এগিয়ে আসতে হবে। সেই জন্য তৃণমূল কর্মীদের বেশি করে মুখ্য ভূমিকা নিতে হবে। আজকের এই রক্তদান শিবিরে যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে যে আয়োজন করা হয় সেই আয়োজন এর জন্য তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন কর্মীদের। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোলাঘাট ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি তপন ঘড়া, সহ-সভাপতি রাজকুমার কুন্ডু, কোলাঘাট ব্লকের মেন্টর অসিত বন্দ্যোপাধ্যায় সহ ব্লক ও অঞ্চলের নেতৃত্ব। শিবিরে ৫০ জন রক্তদাতা তারা স্বেচ্ছায় রক্তদান করেন।

Related Articles

Back to top button
Close