fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রেল কোয়ার্টার থেকে উদ্ধার রেলকর্মীর মৃতদেহ, মুখ ও মাথা রক্তের দাগ

মিল্টন পাল, মালদা: অবসরের চারদিন আগে রেল কোয়ার্টার থেকে উদ্ধার হল রেলকর্মীর মৃতদেহ। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার ঝলঝলিয়া রেল কলোনি এলাকায়। এলাকার বাসিন্দা ও পরিবারের সদস্যদের অভিযোগ কেউ বা কারা তাকে খুন করেছে। অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানায়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম হনুমান রায়(৫৯)। তিনি পুরাতন মালদার এন এফ রেলের কর্মী। চলতি মাসের ৩১ তারিখে তার অবসর নেওয়ার কথা ছিল। তাই তার পরিবারের লোকেদেরকে গ্রামের বাড়িতে পাঠিয়ে দিয়ে তিনি একাই ছিলেন কোয়ার্টারে। সেই সুযোগ নিয়ে কেউ বা কারা তাকে মেরেছে বলে প্রাথমিক তদন্তে অনুমান। মৃতের মাথায় গুরুতর আঘাত রয়েছে। মুখ ও মাথা রক্তাক্ত অবস্থায় ছিল। ঘটনার খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ ও ২২ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর নরেন্দ্রনাথ তিওয়ারি।পুলিশ মৃতদেহটিকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। মৃত্যুর রহস্য খুঁজতে তদন্তে শুরু করছে ইংলিশবাজার থানার পুলিশ।

২২ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর নরেন্দ্রনাথ তিওয়ারি বলেন, মৃতুটা একটা অস্বাভাবিক ঘটনা। তার শরীরে একাধীক আঘাতের চিহ্ন রয়েছে। আমরা এর পূর্নাঙ্গ তদন্ত হোক। এই ধরনের ঘটনা কাম্য নয়।
রেল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া না পাওয়া গেলেও পুলিশ সুত্রে জানা গিয়েছে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close