fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শ্বশুর বাড়ি থেকে ৫০০ মিটার দূরে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

মিল্টন পাল,মালদা:  শ্বশুর বাড়ি থেকে ৫০০ মিটার দূরে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার। ঘটনায় রহস্য দানা বেঁধেছে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মালদা থানার মোড়গ্রাম এলাকায়। খবর ঘটনাস্থলে আসে মালদা থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় মৃত ওই ফাস্টফুড বিক্রেতার পরিবার খুনের অভিযোগ তুলে স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনার নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম সরজু চৌধুরী (৪৭)। বাড়ি মালদা শহরের নিউ গয়েশপুর এলাকায়। ওই ব্যক্তির শশুরবাড়ি মালদা থানার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের মোরগ্রাম এলাকায়। দীর্ঘদিন ধরেই স্ত্রী এবং শ্বশুরবাড়ির সঙ্গে সরজু চৌধুরীর সম্পর্ক ছিল না ।কিন্তু তারপরও কিভাবে শ্বশুরবাড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে ওই ব্যক্তির রহস্যজনক দেহ উদ্ধার হল, তা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে।মৃতের দাদার রঞ্জিত চৌধুরী জানিয়েছেন, দাদাকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। এই ঘটনায় স্ত্রী এবং তার শ্বশুরবাড়ির লোকেরা জড়িত। দাদাকে কোনদিন দেখেনি তার স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেরা। আমাদের বাড়িতে থাকতেন। কিন্তু অদ্ভুত ভাবে আমরা জানতে পারি মোরগ্রামের শ্বশুরবাড়ি এলাকার ঢিলছোড়া দূরত্বে দাদার দেহ একটি ফাঁকা মাঠে পড়ে রয়েছে। এই ঘটনায় আমরা স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছি।

যদিও মৃতের পরিবারের এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে শ্বশুরবাড়ির লোকেরা। স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য পরিমল মুর্মু জানিয়েছেন, এদিন সকালে এক ব্যক্তির রহস্যজনক দেহ উদ্ধার হয়েছে । ঘটনাস্থলে পুলিশ এসেছিল। মৃতদেহটি উদ্ধার করে নিয়ে গিয়েছে। মালদা থানার পুলিশ পক্ষ থেকে জানা গিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হতে পারে ওই ব্যক্তির। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close