fbpx
কলকাতাহেডলাইন

বন্ধ গোডাউন থেকে উদ্ধার মৃতদেহ, চাঞ্চল্য উল্টোডাঙায়

অভীক বন্দ্যোপাধ্যায়,কলকাতা: সাত সকালে কারখানার বন্ধ গোডাউনের ভেতরে মিলল কারখানারই এক ঠিকা কর্মীর মৃতদেহ। বুধবার সকালে উলটোডাঙার গোরাপদ সরকার লেনের ডাল কারখানার ভিতরে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রাহুল সাউ। সে নৈহাটির গৌরীপুরের বাসিন্দা। মাথার পিছনে গভীর ক্ষত এবং গলায় ধারালো অস্ত্রের কোপে নৃশংস ভাবে ওই যুবককে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান।

পুলিশ জানিয়েছে, ওই যুবক ওই কারখানার গোডাউনের ঠিকা কর্মী ছিলেন। কিন্তু মঙ্গলবার গোডাউন বন্ধ হয়ে যাওয়ার পর তাকে দেখা যায়নি। তার পরেও তিনি ভিতরে কি ভাবে এলেন বা কারা কেন ওই যুবককে খুন করল, তা জানতে তদন্ত শুরু হয়েছে। মনে করা হচ্ছে কোন ভাবে তিনি গোডাউনের ভিতর আটকা পড়ে গিয়েছিলেন। কারণ কারখানাটি বন্ধ হয়ে গেলে কোনোভাবেই বাইরে থেকে সেখানে ঢোকা সম্ভব নয়। কিন্তু সে ক্ষেত্রে দুষ্কৃতীরা কিভাবে প্রবেশ করল, তা নিয়ে এখনও ধন্দে পুলিশ।

অন্যান্য দিনের মতো এদিন সকালেও কারখানা খোলেন শ্রমিকেরা। কারখানা খুলতেই তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। চারপাশে রক্ত জমাট বেঁধে রয়েছে। এরপর তাঁরাই পুলিশে খবর দেন। উল্টোডাঙা থানা পুলিশ ও লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দারা ঘটনাস্থলে আসে। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করা হয়।

রাহুলের মোবাইলের খোঁজও শুরু করেছে পুলিশ। ঘটনার পর থেকেই তার মোবাইলটি উধাও সেই মোবাইলের কল লিস্ট এই ঘটনার তদন্তে কাজে আসতে পারে বলে অনুমান তদন্তকারীদের। মনে করা হচ্ছে, কারখানার ভিতরে কারোর সঙ্গে বচসা হয়েছিল রাহুলের, তার জেরেই এই খুন। তবে তিনিও প্রথমে বেরিয়ে গিয়ে পরে ফের ফিরে এসেছিলেন কি না, তাও খতিয়ে দেখা হবে।

Related Articles

Back to top button
Close