fbpx
কলকাতাবিনোদনহেডলাইন

হিন্দি মুভি ‘দেড় রাত’ দিয়ে বলিউডে ডেবিউ অভিনেতা সুরজিৎ চৌধুরীর

বিপাশা চক্রবর্তী: হিন্দি মুভি ‘দেড় রাত’ দিয়ে বলিউডে ডেবিউ করতে চলছেন টলিউড অভিনেতা সুরজিৎ চৌধুরী। সুরজিৎ জানালেন, ‘দেড় রাত’ একটি থ্রিলার মুভি। অপরাধ জগৎকে দেখানো হয়েছে। সিনেমার প্রতি মুহূর্তে আছে সাসপেন্স। আড়ম্বর, জৌলুশ আর তার পিছনে থাকা অন্ধকার জগৎকে তুলে ধরবে সিনেমা ‘দেড় রাত’।

এই সিনেমার নাম ভূমিকায় রয়েছেন বলিউডের অন্যতম অভিনেতা অনুপম খের। অভিনেত্রী হিসেবে থাকছেন আয়েষা টাকিয়া। নায়কের ভূমিকায় থাকছেন  সুরজিৎ নিজে। গল্পে তার (সুরজিৎ) নাম রাহুল মেহরোত্রা। তিনি একজন NRI।

অভিনেতা সুরজিৎ চৌধুরী জানালেন, করোনার জন্য মার্চ মাসে শুটিং হওয়ার কথা থাকলেও সেটি পিছিয়ে যায়। নভেম্বরে রাজস্থানে জয়শলমীর ও মুম্বইতে শুটিং হওয়ার কথা। এস পি বোকারিয়া পরিচালক। প্রোডাকশনে রয়েছে গোল্ডেন ঈগল প্রোডাকশন হাউস। বাজেট আড়াই থেকে তিন কোটি।  গল্পে অনুপম খের এখানে তাঁর বাবার ভূমিকায় অভিনয় করছেন। আয়েষা টাকিয়াকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে।

আরও পড়ুন:পুজো হচ্ছেই! সব আশঙ্কা দূরে সরিয়ে অভয় দিলেন মুখ্যমন্ত্রী

গল্পে দেখানো হবে ছেলে রাহুলের বিদেশ থেকে ফেরার (সুরজিৎ চৌধুরী) অপেক্ষায় দিন গুণছেন অবসরপ্রাপ্ত আর্মি অফিসার বাবা অনুপম খের। রাহুল দেশে ফেরার পর থেকেই গল্প অন্যদিকে মোড় নেবে। অনেক কিছু ধোঁয়াশা তৈরি হবে ছেলে রাহুলকে নিয়ে। কাহিনিতে আনন্দ, সাসপেন্স, দুঃখ, কষ্ট সব কিছু থাকছে। সব কিছু মিলিয়ে এক জমজমাটি মুভি দেড় রাত।

সুরজিৎবাবুর কথায় সিনেমার সবটা বলে দিলে তো আসল মজাটাই নষ্ট হয়ে যায়। আশা রাখি ক্রাইম ও থ্রিলার মুভি হিসেবে ‘দেড় রাত’ দর্শকদের মন জয় করতে পারবে।

টলিউডে ইতিমধ্যেই সুরজিৎ চৌধুরী তাঁর অভিনয় প্রতিভা দিয়ে দক্ষতা প্রমাণ করেছেন। টলিউডের ১০ ফিল্ম ৯ টি সিরিয়াল করেছেন তিনি। খুব শীঘ্রই টলিউডে তার অভিনীত ৪টি ফিল্ম রিলিজ হতে চলেছে।

Related Articles

Back to top button
Close