fbpx
দেশবিনোদনহেডলাইন

আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

 

রবিবার মাত্র ৩৪ বছরেই পৃথিবীকে বিদায় জানালেন সুশান্ত। রবিবার মুম্বইয়ের বাড়ি থেকেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। তাঁর বান্দ্রার বাড়ি থেকে পুলিশ দেহ উদ্ধার করেছে বলে খবর।

উল্লেখ্য, মাত্র কয়েকদিন আগেই সুশান্ত সিং রাজপুত ও বরুণ শর্মার প্রাক্তন ম্যানেজার দিশা সলিয়নের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গত সোমবার রাতে মুম্বইয়ের মলাডের একটি বহুতলের নীচ থেকে দিশাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে, বরিভালির হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাঁকে মৃত ঘোষণা করেন।

সেই ঘটনার পর শোকস্তব্ধ সুশান্ত লিখেছিলেন, ‘এই খবর কোনওভাবেই বিশ্বাস করা যায় না। দিশার আত্মার শান্তি কামনা।’ আর তার কয়েকদিনের মধ্যেই আত্মহত্যা করলেন স্বয়ং সুশান্ত নিজেই। ঘটনার কথা শুনে শোকে মূহ্যমান গোটা বলিউড ও দেশজুড়ে ছড়িয়ে থাকা সুশান্তের অগণিত ভক্তরা।

 

 

বিগত কয়েকদিনে ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খানের মতো একের পর এক বলিউড ব্যক্তিত্বের মৃত্যু হয়েছে। তবে তাঁদের সকলেরই মৃত্যুর কারণ ছিল অসুস্থতা। কিন্তু সুশান্তের মতো বলিউডের তরুণ তুর্কী যেভাবে আত্মহত্যার পথ বেছে নিলেন, তাতে ভাষা খুঁজে পাচ্ছেন না কেউই।

 

 

এম এস ধোনি (দ্য আনটোল্ড স্টোরি), পিকে, কেদারানাথ, কাই পো ছে-র মতো একের পর এক জনপ্রিয় সিনেমায় তাঁর দাপুটে অভিনয় মন জয় করেছিল সাধারণ মানুষের। তাঁর মৃত্যুতে দর্শকমহলে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

Related Articles

Back to top button
Close