fbpx
বিনোদনহেডলাইন

সুশান্তের মৃত্যুতে বলিউডি ষড়যন্ত্রের দিকে তির ছুড়লেন রুপোলি পর্দার লক্ষ্মীবাঈ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সুশান্ত এর মৃত্যু নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। গোটা ঘটনার জন্য বলিউডকে  কাাঠগড়ায় তুললেন অভিনেত্রী। চূড়ান্ত নেপোটিজম বহিরাগতদের জন্য জমি কেড়ে নেওয়ার নিরন্তর প্রচেষ্টা,  কটু সমালোচনা এবং প্রাপ্য সম্মান টুকু না দেওয়া নতুন ষড়যন্ত্রের দিকেই আঙুল তুললেন এই দাপুটে অভিনেত্রী। সোমবার একটি ভিডিও পোস্ট করে এ বিষয়ে নিজের বক্তব্য রাখেন কঙ্গনা।

তিনি এও বলেন বলিউড একাংশ ও সংবাদমাধ্যমের একাংশ সুশান্তকে মানসিক ভারসাম্যহীন প্রমাণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে কিন্তু সুশান্তের মতনই অত্যন্ত মেধাবী ছাত্রের পক্ষে মানসিক ভারসাম্যহীনতা হওয়াটা অস্বাভাবিক । এই অপচেষ্টাকেও তুলোধনা করেন

এই প্রথম নয় এর আগেও একাধিক বিষয়ে বলিউডের পরিবার তন্ত্র নিয়ে মুখ খুলেছিলেন রুপোলি পর্দার লক্ষী বাই।

 

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল রোববার মুম্বাইয়ের বান্দ্রা নিজের ফ্ল্যাট থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর দেহ উদ্ধার করে পুলিশ। এরপর ময়নাতদন্তের রিপোর্ট সামনে আশায় ঘটনাটি আত্মহত্যা বলে জানায় পুলিশ। যদিও বন্ধু পরিবারের সদস্যরা এই দাবি মানতে নারাজ।

অন্যদিকে, এদিন দুপুরে শ্মশানে সুশান্তের দেহ সৎকার হয়।  ঘটনাস্থলে উপস্থিত ছিলেন শ্রদ্ধা একতা কাপুর শ্রদ্ধা কাপুর,  কৃতি শ্যানন সহ বলিউডের অন্যান্য কলাকুশলীরা।

 

 

Related Articles

Back to top button
Close