fbpx
বিনোদনহেডলাইন

কেজো’র পার্টিতে NCB’র সার্জিক্যাল স্ট্রাইক! গ্রেপ্তার হতে পারেন ভিকি কৌশল?

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সুশান্ত মৃত্যু‌ কান্ডে মাদক যোগসুত্রেই গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে। এবার বলিউডে মাদক চক্রের খোঁজ পেতে পরিচালক প্রডিউসার করণ জোহরের পার্টিতেই সার্জিক্যাল স্ট্রাইক এনসিবির। মাদকাসক্ত হওয়ায় গ্রেফতার হতে পারেন অভিনেতা ভিকি কৌশল।

সম্প্রতি ভাইরাল হওয়া কারন জোহর বাড়ির পার্টির একটি ভিডিওতে দেখা গিয়েছে সার্জিক্যাল স্ট্রাইক খ্যাত ভিকি কৌশল সহ ১৫ জন বলিউড তারকাকে যার মধ্যে অন্যতম সারা আলি খান রাকুল প্রীত সিং, সুসান সিং এর বন্ধু প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ার দিল বেচারা পরিচালক মুকেশ ছাব্রা সহ একাধিক অভিনেতা-অভিনেত্রী। এরা ছাড়াও বলিউডের আরো ১০ অভিনেতা অভিনেত্রী কে তলব করতে চলেছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। করন জোহরের পার্টি ভিডিওটি প্রকাশ্যে আসার পরই তদন্তে নেমেছে এনসিবি এবং তালিকায় মোট ২৫ জন বলিউড তারকাকে তলব করা হয় এনসিবির পক্ষ থেকে। সূত্রের খবর এই ঘটনার জন্য গ্রেপ্তার হতে পারেন ভিকি কৌশল। যদি বিষয়টি নিয়ে এখনই মুখ খোলেনি এনসিবি।

ভিকি ছাড়াও ওই ভিডিওতে রানবির কাপুর অয়ন মুখার্জি মালাইকা অরোরা খান সহ আরো অভিনেতাদের মাদকাসক্ত অবস্থায় দেখা গেছে। ‌ মহারাষ্ট্রের জনৈক বিধায়ক মানজিন্দর শীর্শা ভিডিওটি শেয়ার করে পার্টিতে মাদকাসক্তের বিষয়টি তুলে ধরেন। এরপরই ঘটনাটি নজরে আসে এনসিবি। ‌ উল্লেখ্য এই ভিডিওটিতে ভিকি কৌশলের ঘনঘন নাক মোছার এক অদ্ভুত দৃশ্য দেখা যায়। যা মাদকাসক্তের মত আচরন বলেই মনে করছে বিশেষজ্ঞ মহল। এই বিষয়টিকেই টার্গেট করেছে এনসিবি। দৃশ্যটিতে আরও দেখা যায় যে পরিচালক অয়ন মুখার্জি কিছু একটা লুকোনোর চেষ্টা করছিল। তবে তা কি জিনিস বিষয়টি এখনও পরিষ্কার নয়। ভিডিওটি নিয়ে ইতিমধ্যে তোলপাড় বলিউড।

Related Articles

Back to top button
Close