fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

বলিউডে সন্ত্রাসের ছায়া, কে টনি আশাই? শাহরুখ-গৌরীর ISI যোগ? চাঞ্চল্য

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার গোয়েন্দাদের আতস কাঁচের নিচে শাহরুখ ও গৌরী খান। পাক গুপ্তচর সংস্থা আইএসআই এর সঙ্গে যোগ সূত্র নিয়ে এবার কেন্দ্রের কড়া নজরে বলিউড বাদশা শাহরুখ খান।

বলিউড তারকা শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরীর সঙ্গে যোগাযোগ রয়েছে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর। শুধু তাই নয়, বিজেপি নেতার আরও অভিযোগ, পাকিস্তানের নাগরিকত্ব পাওয়া ব্যবসায়ীদের সঙ্গে ব্যবসায়িক লেনদেনও রয়েছে শাহরুখ-গৌরীর। এমনটাই জানিয়েছেন বিজেপি সহ-সভাপতি বৈজয়ন্ত জয় পান্ডা। ট্যুইটে বিজেপির সহ সভাপতি বৈজয়ন্ত জয় পাণ্ডার বিস্ফোরক দাবি, “কিছু বলিউড তারকার সঙ্গে জম্মু-কাশ্মীরে সন্ত্রাস সৃষ্টিকারী পাকিস্তানি সহ গোয়েন্দা সংস্থা আইএসআই এবং পাক সেনার সঙ্গে যোগাযোগ রয়েছে। আমি দেশপ্রমিক বলিউড তারকাদের অনুরোধ করছি, তাঁদের বয়কট করুন।”

বিজেপি নেতার এই অভিযোগের ২৪ ঘণ্টার মধ্যেই সামনে এসেছে রেহান সিদ্দিকি এবং টনি আশাই নামের দুই ব্যবসায়ীর সঙ্গে শাহরুখ-গৌরীর ব্যবসায়িক যোগাযোগ। সূত্রের খবর, রেহান সিদ্দিকি এবং টনি আশাই এই দুই জনই জম্মু ও কাশ্মীরের নাশকতামূলক কাজে জড়িত রয়েছেন। জঙ্গিদের সরাসরি অর্থ সাহায্যের অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে।

আর্কিটেক্ট টনি আশাই এখন আমেরিকায় থাকেন। অতীতে ভারত বিদ্বেষী মন্তব্য করে সংবাদ শিরোনামেও এসেছিলেন এই এনআরআই। কাশ্মীর নিয়েও উত্তেজক মন্তব্য করেছিলেন টনি আশাই।

Related Articles

Back to top button
Close