fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

নৈহাটিতে বিজেপির কার্যালয়ে বোমাবাজি 

নিজস্ব প্রতিনিধি, ব্যারাকপুর: শনিবার রাতে নৈহাটিতে বিজেপির “আর নয় অন্যায়” কর্মসূচির শেষে নৈহাটির গরুরফাঁড়িতে বিজেপির দলীয় কার্যালয়ে বোমাবাজি ও হামলার অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল । স্থানীয় বিজেপি কর্মীদের অভিযোগ, শনিবার সন্ধ্যায় ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং ও বিজেপি নেত্রী ফাল্গুনী পাত্রর নেতৃত্বে নৈহাটি শহরে বিজেপি কর্মীদের বড় মিছিল অনুষ্ঠিত হয় । সেই মিছিলের পরেই গভীর রাতে দুটি বাইকে করে আসা মোট ৬ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা নৈহাটি গরুরফাঁড়িতে আমাদের দলীয় কার্যালয়ে বোমাবাজি করে ।
নৈহাটি ১ নম্বর মণ্ডলের সভাপতি রামকৃষ্ণ দে বলেন, “ওরা পেট্রোল বোমা মেরে দলীয় কার্যালয়ে আগুন লাগিয়ে দেওয়ার চেষ্টা করেছিল । কার্যালয়ের ভেতরে থাকা আসবাবপত্র পুড়ে গেছে । ওরা গনেশ ঘোষ নামে এক বিজেপি কর্মীর বাড়ির সামনে বোমাবাজি করেছে । এরপর টহলরত নৈহাটি থানার পুলিশকে দেখে ওরা বাইক নিয়ে পালিয়ে যায় ।”
এই ঘটনাকে ঘিরে নতুন করে রাজনৈতিক উত্তেজনার সৃষ্টি হয়েছে নৈহাটি শহরে । তবে এই ঘটনা সম্পর্কে নৈহাটির পৌর প্রশাসক অশোক চট্টোপাধ্যায় বলেন, “বিজেপির গোষ্ঠী কোন্দলের কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে । তৃণমূল কংগ্রেস কর্মীরা মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শ মেনে চলে । আমরা হিংসায় বিশ্বাস করি না । ওদের এখন অনেক গোষ্ঠী । নিজেরা নিজেরাই মারপিট করছে এখন । আমরা ব্যাস্ত সরকারের উন্নয়ন মূলক কর্মসূচি নিয়ে । দুয়ারে সরকার প্রকল্প নৈহাটি বাসীর মধ্যে প্রবল উৎসাহ জাগিয়েছে ।” নৈহাটিতে এই দুষ্কৃতী হামলার ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

Related Articles

Back to top button
Close