fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

লকডাউনের মাঝেই বোমা বিস্ফোরণে কাঁপল আলিপুরদুয়ার, আহত ৬

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: গোটা দেশজুড়ে চলছে লকডাউন। করোনা আতংক গ্রাস করেছে সমগ্র বিশ্বকে। এরই মাঝে বোমা বিস্ফোরণে কেঁপে উঠল আলিপুরদুয়ার। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলার কামাখ্যাগুড়ির সুপার মার্কেট এলাকায়। ঘটনার জেরে এখনও অবধি মোট ছয়জন আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি বাড়িতে বোমা তৈরির সময় এই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণর তীব্রতা এতটাই বেশি ছিল যে আশপাশের এলাকা অবধি কেঁপে ওঠে। শনিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। পুলিশ সূত্রে খ9
বর, আহতরা হল তন্ময় বর্মন (২১), প্রশান্ত বর্মন (১৪), লিটন দাস (২২), রাহুল দাস (২৩), অলোকেশ বর্মন (২৪)। এদের মধ্যে তন্ময় বর্মনের অবস্থা আশঙ্কাজনক।

জানা গিয়েছে, বিস্ফোরণে তার একটি হাত উড়ে গিয়েছে। তাকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বাকি চারজন কামাখ্যাগুড়ি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।  সূত্রের পাওয়া খবর অনুযায়ী, সকলেই মাছ ধরার জন্য তারা এই বোমা তৈরি করছিল বলে আহতরা জানিয়েছে। কামাখ্যাগুড়ি ফাঁড়ির ওসি নয়ন দাস বলেন, “পুলিশ ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে এখন তাদের চিকিৎসা চলছে।”

Related Articles

Back to top button
Close