fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মুর্শিদাবাদে বোমা বিস্ফোরণ, মৃত ২ জখম ৫

কৌশিক অধিকারী, বহরমপুর: বোমা বানানোর সময় বিস্ফোরণে মৃত্যু হল দুই ব্যক্তির। আহত হয়েছে আরও পাঁচজন। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার সুতির আহিরন পাদুয়া গ্রামে। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, বোমা বিস্ফোরণের দুজনের দু-হাত উড়ে গিয়েছে। তাদের দুইজনের ঘটনাস্থলে মৃত্যু হয় বলে জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে মৃতদের নাম, মাহারুল সেখ (২৬), বাড়ি ফারাক্কা ও ইদুল সেখ (২৫) বাড়ি সামশেরগঞ্জ।

আরও পড়ুন:ইন্টারন্যাশনাল বুদ্ধিস্ট কনফেডারেশনে দেশবাসীকে বুদ্ধের শান্তির পথ অনুসরণের আহ্বান রাষ্ট্রপতি কোবিন্দের

অন্যদিকে বোমা বিস্ফোরণ বাকি পাচঁজন জখমদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে চিকিৎসা জন্য। একজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে স্থানান্তর করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। ওই ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী। বিস্ফোরণের তীব্রতায় ভেঙে পড়েছে বাড়িও। তদন্তে নেমেছে সুতি থানার পুলিশ।

আরও পড়ুন:৬ জুলাই থেকে হাইকোর্টে হাজির হয়ে শুনানির পক্ষে মত আইনজীবীদের

অন্যদিকে শুক্রবার সকালে এলাকায় পরিদর্শন যান জঙ্গিপুর পুলিশ সুপার ওয়াই রঘুভামশী ও জঙ্গিপুর মহকুমা পুলিশ আধিকারিক প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায়। পুলিশ জানিয়েছে এই ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। কী কারণে বোমা বাঁধার কাজ চলছিল তার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় আজিজা বিবি নামে একজন মহিলাকে আটক করা হয়েছে, সিল করা হয়েছে এলাকা।

Related Articles

Back to top button
Close