fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মালদা থেকে উদ্ধার বোমা, NIA-এর হাতে গ্রেফতার ১

মিল্টন পাল, মালদা: এনআইএ এর জালে মালদা থেকে গ্রেফতার এক। ধৃতের নাম সিদ্ধার্থ মন্ডল। ইতিমধ্যে ধৃতকে নিজেদের হেফাজতে নিয়েছে এনআইএ।

প্রসঙ্গত, গত ৬ জানুয়ারি গভীর রাতে সিংহ পাড়া এলাকার একটি নির্জন আমবাগানে বোমা বিস্ফোরণে জখম হয় দুইজন। তাদের নাম সিটু মন্ডল (২০) এবং কৃষ্ণ চৌধুরী (২১)। আহতরা এই বোমা তৈরির ঘটনায় জড়িত বলে জানতে পেরেছে পুলিশ। পাশাপাশি পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে বেশ কিছু গুলি আকৃতির বোমা এবং বাটুল। ঘটনার পর থেকে শুরু হয়েছে ওই দুষ্কৃতীদের খোঁজ। এদিকে পুরো বিষয়টি নিয়ে জেলা পুলিশের পাশাপাশি তদন্তে নেমেছে রাজ্য সিআইডি দফতরের কর্তারা। এই ধরনের বোমার আকৃতি দেখে রীতিমতো অবাক হয়ে যায়। ঘটনায় মূল অভিযুক্ত ছিল এই সিদ্ধান্ত মন্ডল। ধৃতের বাড়ি মালদার ভুতনি থানার হীরানন্দ পুরের হরচন্দ্রপুর এলাকায়। এই অভিযুক্ত অনেকদিন ধরেই গা ঢাকা দিয়েছিল। ঘটনার তদন্ত শুরু করে এনআইএ। এরপর তাকে এনআইএ গ্রেফতার করে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন: মহিলাদের সঙ্গে অভদ্রতা করলেই রাস্তায় টাঙানো হবে অপারাধীর ছবি সমেত পোস্টার, ঘোষণা মুখ্যমন্ত্রীর

বিজেপির মালদা জেলার সহ-সভাপতি অজয় গাঙ্গুলি বলেন, এতদিন ধরে অভিযুক্তরা টাকা দিয়েছিল। কিন্তু রাজ্য পুলিশের হাতে খোঁজ থাকলেও পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। অবশেষে এনআইএ এই অভিযুক্তকে গ্রেফতার করল।
মালদা জেলার কোর্ডিনেটর দুলাল সরকার বলেন, পুলিশ বা কোনও সংস্থার হাতে গ্রেফতার করবে কি করবে না এটা তাদের তদন্তের ব্যাপার। এই নিয়ে রাজনীতি করা সঠিক না।

 

Related Articles

Back to top button
Close