fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল কর্মীর বাড়ি লাগোয়া আঁস্তাকুড় থেকে উদ্ধার তাজা বোমা

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান : তৃণমূল কর্মীর বাড়ি লাগোয়া আঁস্তাকুড় থেকে উদ্ধার হল জ্যারিকেন ভর্তি তাজা বোমা । সোমবার ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের গলসি ১ ব্লকের রামনগর গ্রামে । এই এলাকার তৃণমূল কর্মী সাগর সেখের বাড়ি লাগোয়া আঁস্তাকুড় থেকে তাজা বোমা উদ্ধারের ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ।

খবর পেয়ে গলসি থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে আঁস্তাকুড়টি ঘিরে রাখে ।খবর দেওয়া হয় সিআইডির বোম ডিসপোজাল স্কোয়াডে । বিকালে বোমাগুলি নিস্কৃয় করা হয় । প্ল্যাস্টিকের জ্যারিকেনে বোমা ভরে কারা আঁস্তাকুড়ে মধ্যে গুঁজে রেখেছিল তার তদন্ত পুলিশ শুরু করেছে ।

তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ ও বোমাবাজির জেরে মাঝে মধ্যেই উত্তপ্ত হয় গলসির রামনগর এলাকা । দুর্গোৎসবের প্রাক্কালে গত ২২ অক্টোবর অবৈধ বালি ঘাটের দখল নিয়ে য়ামনগর এলাকায় তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে মারপিট ও বোমাবাজির ঘটনা ঘটে। মারপিটে বেশ কয়েকজন আহত হন ।সাগর সেখ নামক এক তৃণমূল কর্মীর দুটি পা ভেঙে দেওয়ার অভিযোগ ওঠে। সেদিনের ঘটনার জন্য অপর তৃণমূল কর্মী বাবুলাল মল্লিকের গোষ্ঠীর লোকজন আবার সাগর সেখের দিকেই অভিযোগের আঙুল তোলেন ।

ওইদিন মারপিটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ আট জনকে গ্রেপ্তার করে । ঘটনার পর থেকে এলাকায় জারি থাকে পুলিশ টহল । তারই মধ্যে এদিন সাগর সেখের বাড়ি লাগোয়া আঁস্তাকুড়ে গর্ত খুঁড়ে কিছু একটা রাখা হচ্ছে এমনটা নজরে আসতেই এলাকায় লোকজন পুলিশে খবর দেয়।

পুলিশ সেখানে পৌছে প্ল্যাস্টিকের জ্যারিকেন ভর্তি বোমা উদ্ধার করে । বোমা উদ্ধারের ঘটনা নিয়ে এলাকার তৃণমূল নেতারা যদিও মুখে কুলুপ এঁটেছেন ।

Related Articles

Back to top button
Close