fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পলতায় ব্যাঙ্ক কর্মীর বাড়িতে বোমাবাজি, উত্তেজনা 

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: উত্তর ২৪ পরগনার পলতার কল্যাণ গ্রামে ব্যাঙ্ক কর্মীর বাড়িতে দুষ্কৃতী হামলার ঘটনায় ওই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ল । শনিবার ভোর রাতে কল্যাণগ্রামের বিশ্বাস বাড়িতে হামলা করে স্কুটি করে আসা দুই দুষ্কৃতী । তারা বিশ্বাস বাড়ি লক্ষ্য করে পর পর ৩ টে বোমা মারে বলে অভিযোগ ।

 

পেশায় ব্যাঙ্ক কর্মী নিলেশ বিশ্বাস বলেন, “ভোর রাতে ৩ টে নাগাদ এই ঘটনা ঘটেছে । আমাদের কারুর সঙ্গে কোন শত্রুতা নেই, কিন্তু তবুও আমাদের বাড়ি লক্ষ্য করে পর পর ৩ টে বোমা ছোঁড়া হল । দুজন দুষ্কৃতী অল্প বয়স্ক তারা এই ঘটনা ঘটিয়ে গাড়ি চালিয়ে পালিয়ে গেছে । আমরা কোন কিছুতেই সাথে পাঁচে থাকি না । কেন এরকম ঘটনা ঘটল জানিনা । পুলিশকে জানিয়েছি সব । আমি সার্ভিস করি, ভাই গাড়ির ব্যবসা করে । বাবা নেই, মাকে নিয়ে আমরা দুই ভাই থাকি । বিষয়টা যখন বোমা নিয়ে হামলা, তখন আতঙ্কিত হবই।

                      আরও পড়ুন: পশ্চিমবঙ্গ উগ্রপন্থীদের আঁতুড়ঘর, তোপ রাহুল সিনহার

বিশ্বাস বাড়ির গৃহকর্ত্রী লিপিকা বিশ্বাস বলেন, “ভোর ৩টে নাগাদ বোমা মারা হয়েছে । একটি দেওয়ালে ফেটেছে, একটি জানালায় আটকে ছিল । জানালার কাঁচ ভেঙে গেছে । আরও একটি বোমা পুলিশ উদ্ধার করে স্থানীয় খালের জলে ফেলে দিয়েছে । আমাদের কারুর সঙ্গে কোন শত্রুতা নেই । এই পাড়ায় গত ৩০ বছরে এরকম ঘটনা ঘটে নি । আজকে আমার বাড়িতেই বোমা মারা হল । টিটাগড় থানার পুলিশকে খবর দিলে ওরা ঘটনাস্থলে এসে বোমার স্প্লিন্টার ও কিছু সামগ্রী উদ্ধার করে নিয়ে যায় । কে কেন আমাদের বাড়িতে বোমা ছুঁড়ল কিছুই বুঝতে পারছিনা । আতঙ্কে আছি ।”

আরও পড়ুন: রাজ্যের একাধিক দুর্নীতির অভিযোগে নবান্ন অভিযানের ডাক যুব মোর্চার সহ-সভাপতি তরুণ জ্যোতি তিওয়ারির

টিটাগড় থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে । দুষ্কৃতীরা এখনো অধরা । পুলিশ জানিয়েছে, দুষ্কৃতীদের খোঁজ চলছে । দ্রুত গ্রেফতার হবে অভিযুক্তরা । এলাকার বাসিন্দাদের অভিযোগ, পুলিশি নিষ্ক্রিয়তার কারনে পলতা অঞ্চলে বর্তমানে দুষ্কৃতীদের দৌরাত্ম প্রচণ্ড বেড়ে গিয়েছে । রাতে পুলিশি টহল বাড়ানোর দাবি করেছেন পলতার কল্যাণ গ্রামে বাসিন্দারা । টিটাগড় থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ।

Related Articles

Back to top button
Close