fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা উপসর্গ নিয়ে কাঁথি হাসপাতালে আইসোলেশন ভর্তি যুবক

মিলন পণ্ডা (পর্ব মেদিনীপুর): করোনার উপসর্গ নিয়ে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি হলেন কাঁথি পৌর এলাকার তিন নম্বর ওয়ার্ডের উওর দারুয়া মনসাতলার বাসিন্দা। হাসপাতাল সূত্রে খবর, এই যুবক ব্যাঙ্গালোরে কর্মসূত্রে থাকতো। এর সঙ্গে থাকতো তার আরও এক বন্ধু, তিনি কলকাতার বাসিন্দা। এই যুবকের শরীরে করনা পজেটিভ পাওয়া গেছে বলে খবর।

বুধবার এই যুবককে কাঁথি মহকুমা হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার তার রক্তের নমুনা সংগ্রহ করা হয় এবং বেলেঘাটা আইডিতে পাঠানো হয়েছে। ওই যুবককে এখন কাঁথি মহাকুমা হাসপাতালে আইসোলেশন রাখা হয়েছে। অতিরিক্ত মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডঃ সুব্রত রায় বলেন, ১৫ দিন আগে ব্যাঙ্গালোর থেকে বাড়ি ফিরে ছিল যুবকটি। ওই যুবকের সঙ্গে বাড়ি ফিরে ছিল কলকাতার বাসিন্দা এক যুবক।

দুজনে ট্রেনে করে বাড়ি ফিরে ছিল। গত কয়েকদিন আগে কলকাতার ওই যুবক জ্বর এবং কাশি আক্রান্ত হয়ে কলকাতার বেলেঘাটা হাসপাতালের ভর্তি হন। তার রক্তের ননুনাতে করোনা ভাইরাস পাওয়া যায়। বেশ কয়েকদিন ধরে কাঁথির মনসাতলা যুবক জ্বর ও কাশিতে ভুগছিল। কাউকে না জানিয়ে বাড়িতেই ছিল ওই যুবক। বুধবার ওই যুবকের পরিবার কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করেন। ওই যুবকের রক্তের নমুনা কলকাতার বোলেঘাটা হাসপাতালের পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন পরিবারের দুই সদস্যকে গৃহবন্দি হয়ে থাকতে বলা হয়েছে। এই ঘটনার জানাজানি হওয়ার পর কাঁথি শহরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

Related Articles

Back to top button
Close