fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আউসগ্রামে নাবালিকাকে ‘ধর্ষণ’, গ্রেফতার যুবক

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: মুখ চেপ ধরে নাবালিকাকে একটি ঘরে ঢুকিয়ে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবক।

তার বাড়ি পূর্ব বর্ধমানের আউসগ্রাম থানার বটগ্রাম এলাকায়। শুক্রবার রাতে আউসগ্রাম থানার পুলিশ তাকে গ্রেফতার করে।নাবালিকার মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে পুলিশ শনিবার ধৃতকে পেশ করে বর্ধমান আদালতে ।বিচারক ধৃতকে জেলে পাঠিয়ে আগামী ১৬ সেপ্টেম্বর পসকো আদালতে পেশের নির্দেশ দিয়েছেন ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে ,আউসগ্রামের বটগ্রাম এলাকাতেই বসবাস নাবালিকার পরিবারের । ঘটনা বিষয়ে শুক্রবার রাতে নাবালিকার মা আউসগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন । পুলিশকে তিনি জানিয়েছেন , ভাইকে ডেকে আনার জন্য শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টা নাগাদ তাঁর বছর ১৩ বয়সী মেয়ে বাড়ি থেকে বের হয় । সে স্থানীয় ক্যানেলপুলের কাছে যাচ্ছিল । সেই সময়ে পাড়ার বিবাহিত যুবক ওই পথে নাবালিকাকে দেখতে পায় । সে নাবালিকার মুখ চেপে ধরে রাস্তার পাশে দরজা খোলা থাকা একটি কামারশালা ঘরে ঢুকিয়ে নেয় ।

সেখানেই বাপি জোর করে নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ । পাড়ার অন্য এক ব্যক্তি ওই পথ দিয়ে যাবার সময়ে এই ঘটনা দেখতে পেয়ে নাবালিকার মাকে খবর দেন ।নাবালিকার মা দ্রুত সেখানে পৌছান । তাকে দেখতে পেয়ে অভিযুক্ত সেখান থেকে পালায় । এই ঘটনা উল্লেখ করে নাবালিকার মা রাতে থানায় অভিযোগ জানালে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে । অভিযুক্তর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে নাবালিকার পরিবার ।

Related Articles

Back to top button
Close